ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তুলে নিয়ে যাওয়ার পর ‘নিখোঁজ’ ছাত্রদল সভাপতি

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ১৬ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তুলে নিয়ে যাওয়ার পর ‘নিখোঁজ’ ছাত্রদল সভাপতি

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের বক্তব্যের চ্যালেঞ্জ জানিয়ে স্যোসাল মিডিয়ায় স্ট্যাটাস দেওয়া সেই আলোচিত-সমালোচিত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা।

শনিবার রাত সাড়ে ১১টায় ডিবি পুলিশ পরিচয়ে ঢাকার রামপুরা থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তার ভাই মজনু রহমান রানা।

রানা জানান, রাত সাড়ে ১১টায় তার মোবাইলফোনে অজ্ঞাত নম্বর থেকে একটি ফোন আসে। তাকে বলা হয়, রনিকে একটি কালো রংয়ের হায়েস মাইক্রোবাসে ৮/১০ জন লোক ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে গেছে।

এ সময় রনিকে ঢাকার কোথা থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে জানতে চাইলে অপরদিক থেকে বলা হয়, ‘এত কথা বলার সময় নাই। ফতুল্লা থানায় খবর নাও।’ এই বলে লাইনটি কেটে দেয়। এরপর থেকে রনির ব্যবহৃত মোবাইলফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে এবং তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

নিখোঁজ রনির পরিবার জানিয়েছে, রনির বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টিরও বেশি মামলা রয়েছে। তবে তিনি কোনো মামলাতে জামিন নেননি। দীর্ঘদিন ধরেই পুলিশের সামনেই মিছিল-মিটিং করে আসলেও রনিকে ধরেনি পুলিশ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুর কাদের জানান, এখন পর্যন্ত ফতুল্লা থানায় রনি নামে কেউ গ্রেপ্তার নেই।

প্রসঙ্গত, গত ১০ সেপ্টেম্বর (সোমবার) নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানকে চ্যালেঞ্জ জানিয়ে ফেসবুকে রনি একটি স্ট্যাটাস দিয়ে ব্যাপক আলোচিত-সমালোচিত হন। নিজ দলের নেতা-কর্মীদের কাছে সাহসী, বীর খেতাবসহ প্রশংসিত হলেও ছাত্রলীগসহ অন্যদের কাছে বেশ সমালোচিত হয়েছিলেন।

স্ট্যাটাসে রনি লেখেন, ‘শামীম ওসমান সাহেব চ্যালেঞ্জ করেন- বিএনপির জন্য নাকি তারা দুই/একজন যথেষ্ট। একটু হাসি পাচ্ছে ইদানিং ওনার কথা শুনলে। আমার মাঝে মাঝে এমন মনে হয় যে, তার মনের ভিতর সব সময় ভয় কাজ করে।

শামীম ওসমান নির্বাচন আসলে নিজে নিজে বিলাই এর মত মিউ মিউ করে বোরকা পরে পালিয়ে যাওয়ার রাস্তা খোঁজে। আগে নিজেকে সেভ করেন পরে বিএনপিকে নিয়ে ভাববেন।

আমি জেলা ছাত্রদলের সভাপতি হিসেবে বলতে চাই, প্রশাসনকে ব্যবহার না করে রাজপথে আসেন, দেখি কার কত হেডাম আছে। বিগত ১২ বছর আন্দোলন করে আসছি। আমার মনে হয় এমন ১২ বছর ক্ষমতার বাহিরে থাকলে আপনি আওয়ামী লীগ ছেড়ে বিএনপিতে যোগ দিতেন। আমরা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আদর্শে গড়া তারেক জিয়ার প্রতিষ্ঠিত সৈনিক।

আমি আপনাকে চ্যালেঞ্জ করছি না। তবে এটা বলছি তারেক জিয়া যখন আমাদের নির্দেশ দিবে তখন সকল জাতীয়তাবাদী শক্তি মাঠে নামবে। পৃথিবীর কোনো শক্তি নাই তখন প্রতিহত করার।

ইনশা আল্লাহ খুব তাড়াতাড়ি শামিম ওসমান এর জবাব রাজপথে দেওয়া হবে।’



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৬ সেপ্টেম্বর ২০১৮/হাসান উল রাকিব/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়