ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নির্বাচনের প্রস্তুতির আহ্বান ফারুক খানের

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ২১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্বাচনের প্রস্তুতির আহ্বান ফারুক খানের

গোপালগঞ্জ প্রতিনিধি : নেতা-কর্মীদের আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান।

তিনি বলেছেন, ‘‘দেশে রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজের ভবন নির্মাণসহ যাবতীয় উন্নয়ন কাজ করা হচ্ছে। আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে যে সব কাজ অসম্পূর্ণ আছে, সেগুলো শেষ করা হবে।’’

আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর এসজে উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ সব কথা বলেন।

ফারুক খান বলেন, মুকসুদপুরে নৌকা মার্কায় ভোট দিতে জনগণের আপত্তির কারণ নেই। শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। এমন সময় আসবে যখন টাকা ফেরৎ দিতে হবে কারণ এখানে কাজে লাগানোর ক্ষেত্র থাকবে না। সুতরাং উন্নয়নের জোয়ারে ভাসছে মুকসুদপুরবাসী।

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, উপদেষ্টামণ্ডলীর সদস্য আবু জাফর মিয়া, রওশন আলী মিয়া, সহ-সভাপতি আশরাফ আলী আশু মিয়া, শাহ আকরাম জাফর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের নির্বাচনী কেন্দ্র কমিটির আহ্বায়করা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২১ সেপ্টেম্বর ২০১৮/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়