ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বরিশালে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২২ ৯:২৯:১৬ এএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৩ ৮:০৯:৫৮ এএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের উজিরপুরের জল্লা ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ বাড়ৈ নান্টুকে গুলি করে হত্যা করেছে দুর্বত্তরা।

শুক্রবার রাত ৯টার দিকে জল্লা ইউনিয়নের কারফা বাজারে দুর্বত্তরা তাকে গুলি করার পর শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৯টার দিকে কারফা বাজারে থাকা বিশ্বজিৎ বাড়ৈ নান্টুর ব্যবসায়িক প্রতিষ্ঠানে (দোকান) মোটরসাইকেলযোগে এসে বেশ কয়েকজন যুবক তাকে গুলি করে পালিয়ে যায়। বিশ্বজিৎকে উদ্ধার করে প্রথমে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ সময় জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. রিফাদ আহম্মেদ বিশ্বজিৎ বাড়ৈকে মৃত ঘোষণা করেন। বিশ্বজিৎ ওই গ্রামের সুখলাল বাড়ৈর ছেলে। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে জল্লা ইউনিয়নে।

বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন জানান, আওয়ামী লীগ নেতা ও জল্লা ইউনিয়নের চেয়ারম্যান বিশ্বজিৎ বাড়ৈ নান্টুর শরীরে তিনটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

উজিরপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল বলেন, ‘হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।’ তবে কারা এই ঘটনা ঘটিয়েছে এই বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।

উজিরপুর উপজেলা চেয়ারম্যান মো. ইকবাল হোসেন বলেছেন, ‘অভ্যন্তরীণ রাজনৈতিক কোন্দলের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।’ তিনি হত্যাকারীদের চিহিৃত করে গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়েছেন।

শনিবার বেলা ১১টায় লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।



রাইজিংবিডি/বরিশাল/২২ সেপ্টেম্বার ২০১৮/জে. খান স্বপন/সাইফুল

Walton Laptop
 
     
Walton