ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

না.গঞ্জে পানির দাবিতে ওয়াসা কার্যালয় ঘেরাও

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
না.গঞ্জে পানির দাবিতে ওয়াসা কার্যালয় ঘেরাও

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে বিশুদ্ধ পানির দাবিতে ঢাকা ওয়াসা,  নারায়ণগঞ্জ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। এ সময় ২৪ ঘণ্টার মধ্যে পানির সমস্যার সমাধান না হলে আন্দোলনের হুঁশিয়ারি দেয় তারা।

আজ রোববার বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নগরীর খানপুর এলাকায় পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (ঢাকা ওয়াসা) নারায়ণগঞ্জ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ করেছে এলাকার বাসিন্দারা। ফতুল্লা ইউনিয়নের পশ্চিম তল্লা, সবুজবাগসহ আশপাশের এলাকার কয়েক শত বাসিন্দা বিক্ষোভ করেন। পরে কর্তৃপক্ষ দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিলে তারা ফিরে যায়।

এলাকাবাসী জানান, কয়েকে মাস ধরে পশ্চিম তল্লা, সবুজবাগ, আজমেরীবাগ এলাকার কয়েক হাজার মানুষ নিয়মিত পানি পাচ্ছেন না। একের পর এক অভিযোগ দিয়েও সমাধান হচ্ছে না। এতে এলাকাবাসী বিক্ষোভ শুরু করে। নিয়মিত বিল পরিশোধ করলেও চাহিদা অনুযায়ী পানি না পাওয়ায় রান্না, গোসল, গৃহস্থালী কাজসহ বিভিন্ন সমস্যা পোহাতে হচ্ছে।

পরে ঢাকা ওয়াসা, নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী এ কে এম মসিউল আলম নিজ কার্যালয় থেকে বের হয়ে উত্তেজিত এলাকাবাসীকে দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিলে এলাকাবাসী ফিরে যায়।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৩ সেপ্টেম্বর ২০১৮/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়