ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জুভেন্টাসের জয়ে রোনালদোর গোল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৭, ২৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুভেন্টাসের জয়ে রোনালদোর গোল

ক্রীড়া ডেস্ক: জুভেন্টাসের জার্সিতে আগের ম্যাচে চ্যাম্পিয়নস লিগ ক্যারিয়ারের প্রথমবারের মতো লাল কার্ড দেখেছিলেন রোনালদো। সেই হতাশা কাটিয়ে জুভিদের হয়ে পরের ম্যাচ খেলতে নেমে স্বরূপে দেখা গেছে এ গোলমেশিনকে। সিরি’আতে ফ্রোসিনোনের বিপক্ষে জুভেন্টাসের ২-০ জয়ে গোলের দেখা পেয়েছেন রোনালদো।

প্রতিপক্ষের মাঠে শেষপর্যণ্ত জয় নিয়ে মাঠ ছাড়লেও প্রথমার্ধে গোলের দেখা পাননি রোনালদো-দিবালা-মানজুকিচরা। সিরি’আ চ্যাম্পিয়ন জুভেন্টাসের গোলের জন্য এ হাহাকার চলতে থাকে ম্যাচের ৮০ মিনিটি পর্যন্ত। ম্যাচের ৮১ মিনিটে এ অচলায়তন ভাঙেন রোনালদো। মিরালেম পিয়ানিচের শট একজনের পায়ে লেগে পাওয়ার পর অসাধারণ এক শটে ফ্রোসিনোনের জালে বল পাঠান রোনালদো।

ম্যাচের দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে রোনালদো ও পিয়ানিচের সহায়তায় জুভেন্টাসের ব্যবধান দিগুণ করেন বের্নারদেস্কি । তার এ গোলে ভর করে প্রতিপক্ষের মাঠ থেকে ২-০ গোলে জয় নিয়ে ফেরে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির জুভেন্টাস।

এ জয়ে ৫ ম্যাচে শতভাগ জয়ে ১৫ পয়েন্টে টেবিলের শীর্ষে রয়েছে সিরি’আতে গত সাতবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সিরি’আর আরেক সেরা ক্লাব নাপেলি।




রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়