ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টাঙ্গাইলে ৮৮ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ২৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে ৮৮ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলে ৮৮ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-১২ সদস্যরা।

রোববার দুপুরে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঁশজানা জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- কুমিল্লার দেবীদ্বার থানার রসুলপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো. মামুন মিয়া (২৮), ঝালকাঠির রাজাপুর থানার রাজাপুর বাকরি বাজার এলাকার আব্দুল আজিজের ছেলে মো. রিয়াদ (৩৭) এবং বরিশালের গৌরনদী থানার কমলাপুর গ্রামের মো. বাদশা মিয়ার ছেলে মো. রুবেল হোসেন (২৭)।
 


এ বিষয়ে সোমবার সকালে সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম বলেন, ‘ঢাকা থেকে প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ গাঁজা প্রবেশ করছে, এমন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের নগর জলফৈ বাইপাস এলাকায় চেকপোস্ট বসিয়ে প্রত্যেকটি যানবাহন চেক করতে থাকেন র‌্যাব সদস্যরা। এরই মধ্যে একটি কালো রঙের প্রাইভেটকার আমাদের সিগনাল না মানলে আমরা ওই প্রাইভেটকারকে ফলো করতে থাকি ও মোবাইলফোন নম্বর ট্র্যাকিং করে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঁশজানা জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮৮ কেজি গাঁজা, একটি প্রাইভেটকার, পাঁচটি মোবাইলফোন ও নগদ ২ হাজার ৪৬৫ টাকা উদ্ধার করা হয়। ৮৮ কেজি গাঁজার মূল্য আনুমানিক ১১ লাখ ৪৪ হাজার টাকা। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।’

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/২৪ সেপ্টেম্বর ২০১৮/শাহরিয়ার সিফাত/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়