ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

চট্টগ্রামে ২ তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ২৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ২ তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার জলসা মার্কেটে মোবাইল চুরির অভিযোগ তুলে দুই তরুণীকে একটি রুমে আটকে রেখে আটজন মিলে ধর্ষণ করেছে। পুলিশ ধর্ষণে অভিযুক্ত ছয়জনকে গ্রেপ্তার করেছে।

রোববার রাতে জলসা মার্কেটের ৯ম তলায় তরুণীদের ধর্ষণ করা হয়। কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন ধর্ষণের ঘটনায় ছয়জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন আব্দুল আউয়াল প্রকাশ ডালিম (৩০), ফারুক (২৭), কবির (২৭), জাহাঙ্গীর আলম (২৪), বাবলু (২৮) ও সেলিম (৩৫)। পালিয়ে যাওয়া এনাম (২৭) ও রুবেলকে (২৫) গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১৭ বছরের এক তরুণী জলসা মার্কেটে এক সময় চাকরি করত। সেই সুবাদে ওই মার্কেটের ৫ম তলার জয়ন্তী বোরকা হাউসের মালিক রাশেদ তার দোকানে একজন কর্মচারী লাগবে বলে তরুণীকে দোকানে দেখা করতে বলে। দুপুরের দিকে ওই তরুণী তারই সমবয়সী এক বান্ধবীকে সঙ্গে নিয়ে জয়ন্তী বোরকা হাউসে কথা বলতে যায়। কথা শেষ করে তারা মার্কেট থেকে বের হয়ে আসার সময় ওই দোকানের এক মেয়ের মোবাইল হারিয়ে গেছে বলে ডালিম ও সেলিম নামে দুই ব্যক্তি ওই দুই তরুণীর পথরোধ করে। তাদের দীর্ঘক্ষণ দোকানে আটকে জিজ্ঞাসাবাদ করার পর সন্ধ্যা ৬টার দিকে সালিশের কথা বলে মার্কেটের ৯ম তলার ছাদে নিয়ে যায় অভিযুক্ত আটজন। এরপর তারা দুই তরুণীকে রাত ১০টা পর্যন্ত আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে।

রাতে তরুণীরা বাসায় না ফেরায় তাদের অভিভাবকরা খুঁজতে এসে মার্কেটে বিধ্বস্ত ও অসুস্থ অবস্থায় দুই তরুণীকে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে কোতোয়ালি থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালিয়ে অভিযুক্ত ছয়জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে ওসি জানিয়েছেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৪ সেপ্টেম্বর ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়