ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘ঐক্য প্রক্রিয়ার পাঁচমিশালি নেতৃত্বে জনগণের আস্থা নেই’

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৯, ২৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ঐক্য প্রক্রিয়ার পাঁচমিশালি নেতৃত্বে জনগণের আস্থা নেই’

নোয়াখালী প্রতিনিধি : ‘জাতীয় ঐক্য প্রক্রিয়ার পাঁচমিশালি নেতৃত্বে জনগণের আস্তা নেই’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘এই যে ১০ দল, ২০ দল তাদের নেতা কে? নেতৃত্ব দেবে কে? নেতা ছাড়া কি কোনো আন্দোলন হবে?’

মঙ্গলবার দুপুর ১২টায় মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর বাসভবনে এক নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বিএনপি এখন ঘরে ঢুকে গেছে। তারা এখনো তাদের নেত্রী খালেদা জিয়াক মুক্ত করতে কোনো আন্দোলন করতে পারেনি। তারা নির্বাচন নিয়ে কী আন্দোলন করবে?’

তিনি বলেন, ‘বিএনপি এক সময় “হাওয়া ভবন” সৃষ্টি করে লুটপাট করেছিল। এখন পুনরায় চক্রান্তের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে। তাদের এবারের উদ্দেশ্য হলো “খাওয়া ভবন” সৃষ্টি করা। বাংলার জনগণ তাদের এই অপতৎপরতা সফল হতে দেবে না।’

প্রস্তুতি সভায় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এমপি একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।




রাইজিংবিডি/নোয়াখালী/২৫ সেপ্টেম্বর ২০১৮/মাওলা সুজন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়