ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কেসিসির নতুন মেয়রকে দায়িত্ব বুঝিয়ে দেবেন না মনি

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ২৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কেসিসির নতুন মেয়রকে দায়িত্ব বুঝিয়ে দেবেন না মনি

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নবনির্বাচিত মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি তালুকদার আব্দুল খালেকের নেতৃত্বাধীন নতুন পর্ষদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান বর্জনের সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এমনকি অনুষ্ঠানে বিদায়ী মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনি ও নির্বাচিত দলীয় কাউন্সিলররাও অংশগ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত নগর বিএনপির নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় দলের নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন বিদায়ী মেয়র ও নগর বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনি, নবনির্বাচিত কাউন্সিলর শমসের আলী মিন্টু, মনিরুজ্জামান, মাজেদা বেগম প্রমুখ।

নগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, ‘ভোট ডাকাতির মেয়রের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে বিএনপি অংশ নিতে পারে না, এ কারণে বিএনপির বিদায়ী মেয়র ও নবনির্বাচিত সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলরদের কেউই অংশ নেবে না’।

নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠান উপলক্ষে নগর ভবনের সামনের প্রধান সড়ক বন্ধ করে জনদুর্ভোগ সৃস্টির নিন্দা জানিয়ে তিনি বলেন, নগর ভবন আলোকসজ্জা করে জনগণের টাকার অপচয় করা হচ্ছে। এছাড়া সড়ক বন্ধ করে জনভোগান্তি তৈরি করা হয়েছে। এর আগে একাধিক নির্বাচিত মেয়র দায়িত্বগ্রহণ করলেও এ ধরণের জনভোগান্তি ও বিপুল অর্থের অপচয় হয়নি বলেও ক্ষোভ প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, মঙ্গলবার বেলা ৩টায় নগর ভবনের নিচতলায় বিদায়ী মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির কাছ থেকে নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের দায়িত্বভার গ্রহণের কথা ছিল। ইতিমধ্যেই অনুষ্ঠান শুরু হয়েছে। এ অবস্থায় কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তার কাছ থেকেই নবনির্বাচিত মেয়র দায়িত্বভার গ্রহণ করবেন বলে সূত্র জানিয়েছে।



রাইজিংবিডি/ ২৫ সেপ্টেম্বর ২০১৮/ খুলনা/মুহাম্মদ নূরুজ্জামান/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়