ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের নিহত ৩

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১৬ ৯:০৪:৩৪ এএম     ||     আপডেট: ২০১৮-১০-১৬ ৫:৪১:১৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুরে টাইলসবোঝাই ট্রাক উল্টে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো পাঁচজন।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার শুভল্ল্যা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার শেখেরগঞ্জ গ্রামের সটিক মালীর ছেলে নিরঞ্জন মালী (৩০), তার প্রথম স্ত্রী সাগরি মালী (২৫) ও তাদের মেয়ে স্বর্ণা (০৬)।
 


আহতরা হলেন- নিহত নিরঞ্জন মালীর দ্বিতীয় স্ত্রী লিপি রানী, তার মেয়ে বন্যা, নিরঞ্জন মালীর বড় ভাইয়ের স্ত্রী বেলি রানী, বেলি রানীর ছোটবোন দিপ্তী রানী ও তার মেয়ে শিল্পী রানী। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক জানান, সকালে গাজীপুর থেকে জয়পুরহাটগামী টাইলসবোঝাই একটি ট্রাক মহাসড়কের শুভুল্ল্যা নামক স্থানে এলে এর চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ট্রাকটি মহাসড়কে উল্টে যায়। এই ঘটনায় ট্রাকের ছাদে যাত্রী হিসেবে থাকা তিনজন টাইলসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা একই পরিবারের। তাদের মধ্যে স্বামী-স্ত্রী ও একটি কন্যাশিশু রয়েছে।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে পুলিশের এসআই মতিউর রহমান বলেন, ‘নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।’



রাইজিংবিডি/টাঙ্গাইল/১৬ অক্টোবর ২০১৮/শাহরিয়ার সিফাত/সাইফুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC