ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাজশাহীতে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৭, ১৬ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের গোলাগুলিতে একজন গুলিবিদ্ধ হয়েছেন। তার নাম মো. জার্জিস (৩৫)। তিনি রাজশাহী মহানগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার আবুল কাশেমের ছেলে।

মঙ্গলবার ভোররাতে নগরীর মতিহার থানার চরশ্যামপুর বালুঘাট এলাকায় এই গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) সেখানে অভিযান চালায়। এ সময় তারা আরিফুল ইসলাম (৩৬) নামের এক ব্যক্তিকে আটক করে।

এ ছাড়া আহত জার্জিসকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে পুলিশ। আটক আরিফুল নগরীর মির্জাপুর সুরাপানের মোড়ের ইমারত হাজির ছেলে।

আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে ডিবি পুলিশ চরশ্যামপুর এলাকায় অভিযান চালায়। এ সময় জার্জিসের পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আর ওই এলাকায় অভিযান চালিয়ে আরিফুলকে আটক করা হয়।

ঘটনাস্থল থেকে ১০৪ বোতল ফেনসিডিল, দুটি হাসুয়া এবং একটি ছুরি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

নগরীর কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, গুলিবিদ্ধ জার্জিসের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে। তার মধ্যে সর্বশেষ মামলা হয় পুলিশ পেটানোর অভিযোগে।

ওসি জানান, গত ২ অক্টোবর নগরীর কাটাখালি থানার মধ্যচর এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মাদকসহ আটক আক্কাস আলী নামের এক ব্যক্তিকে ছিনিয়ে নেন। এ ঘটনায় যে মামলা হয় তার পলাতক আসামি গুলিবিদ্ধ জার্জিস। তিনি আক্কাসের ঘনিষ্ঠ সহযোগী।

এ মামলার আরেক আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।




রাইজিংবিডি/রাজশাহী/১৬ অক্টোবর ২০১৮/তানজিমুল হক/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়