ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘ভুল কাজের জন্য ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে’

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ১৬ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ভুল কাজের জন্য ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, ছাত্রলীগের কিছু  ভুল কাজের জন্য সরকার ও ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। তাই ছাত্রলীগকে আরো বেশি সুসংগঠিত হতে হবে। সাধারণ মানুষের সাথে ভাল ব্যবহার করতে হবে, সরকারের উন্নয়নের কথা সর্বত্র ছড়িয়ে দিতে হবে।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গনে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগ সভাপতি বলেন, বাংলাদেশের জন্মের সাথে ছাত্রলীগের গৌরব উজ্জল ইতিহাস গাঁথা রয়েছে। মহান স্বাধীনতা যুদ্ধে বঙ্গবন্ধুর ডাকে নেতৃত্বদানকারী সংগঠন হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। তাই আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য ছাত্রলীগকে মাঠে কাজ করতে হবে।

তিনি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশে বিএনপি জামায়াত ও তাদের দোসররা যে গভীর ষড়যন্ত্র করতেছে, তাদের সে ষড়যন্ত্র প্রতিহত করার জন্য বাংলাদেশ ছাত্রলীগকে আরো বেশি সংগঠিত হতে হবে ও দলীয় কোন্দল থেকে সবাইকে বিরত থাকতে হবে। আগামী সংসদ নির্বাচনে আবার নৌকার বিজয় নিশ্চিত করতে চাইলে ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য  মো.ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাহার আহমেদ। জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল, যুগ্ম আহ্বায়ক রনি আহমেদ, শাফিউল আলম মুকুলসহ কেন্দ্রীয় ও স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসময় জেলা আওয়ামী লীগ ও  জেলা ছাত্রলীগ ও বিভিন্ন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/১৬ অক্টোবর ২০১৮/শাহরিয়ার সিফাত/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়