ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘নির্বাচনে আদর্শহীনদের জনগণ প্রত্যাখ্যান করবে’

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩২, ২০ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নির্বাচনে আদর্শহীনদের জনগণ প্রত্যাখ্যান করবে’

সিরাজগঞ্জ সংবাদদাতা : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আদর্শহীনদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, তথাকথিত জনবিচ্ছিন্ন ঐক্যে সাধারণ জনগণ সাড়া দেবে না। জনগণ জানে ঐক্য প্রক্রিয়ায় স্বাধীনতাবিরোধীরা ভর করেছে। নির্বাচনে জনগণ আদর্শহীন ও স্বাধীনতাবিরোধীদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

শনিবার বিকেলে এলজিইডির বাস্তবায়নে সিরাজগঞ্জের কাজীপুরে ২৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ ও সম্প্রসারিত ভবন নির্মাণকাজের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, ড. কামাল হোসেন একজন নীতিহীন মানুষ। নীতি-আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন। অপছন্দের জামায়াত এখন তার গলার মালা। এ সব নীতিহীন মানুষদের জনগণ কখনো ক্ষমা করবে না।

তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার উন্নয়ন দিতে জানে। কাজীপুরে ইতোমধ্যে ৫ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে, আরো হচ্ছে। এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে অতীতের ন্যায় কাজীপুরবাসীকে নৌকার পক্ষে ভোট বিপ্লবের আহ্বান জানিয়েছেন তিনি।  

কাজীপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্য বক্তব্য রাখেন মন্ত্রীর স্ত্রী লায়লা নাসিম, সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বগুড়া জোনের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন, কাজীপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, কাজীপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম প্রমুখ।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২০ অক্টোবর ২০১৮/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়