ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

টিকেট কালোবাজারি : শ্রমিক লীগ নেতাসহ ৪ জনের কারাদণ্ড

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ২৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টিকেট কালোবাজারি : শ্রমিক লীগ নেতাসহ ৪ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : টিকেট কালোবাজারির দায়ে পশ্চিমাঞ্চল রেলওয়ে শ্রমিক লীগ নেতাসহ চারজনের কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে হাতেনাতে তাদের আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে তাদের এ দণ্ড দেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডিতরা হলেন- পশ্চিমাঞ্চল রেলের ওপেন লাইন শাখার সাবেক সহ-সভাপতি এজাজ আহমেদ উজির (৪৫), শিরোইল কলোনী এলাকার আজাদ আলীর ছেলে বাপ্পি (২২), একই এলাকার আবদুল কাদেরের ছেলে রানা (২৮) এবং গোদাগাড়ীর মোসলেম উদ্দিনের ছেলে আতাউর রহমান (২২)।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এর আগে ২০১২ সালের ২৭ সেপ্টেম্বর টিকেট কালোবাজারির সময় র‌্যাবে হাতে আটক হন উজির। ওই সময় ভ্রাম্যমাণ আদালত তাকে এক বছরের কারাদণ্ড দেন। রেলওয়ে নিরপত্তা প্রহরী পদে কর্মরত উজির ওই সময় নগরীর শাহ মখদুম থানা কৃষকলীগের সভাপতিও ছিলেন।দণ্ডিত হওয়ার পর পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ তাকে সাময়িক বরখাস্ত করে। শ্রমিক লীগের পদ থেকেও বরখাস্ত হন তিনি। সম্প্রতি চাকরিতে বহাল হয়ে আবারও আগের কারবারে জড়িয়ে পড়েন এই শ্রমিক লীগ নেতা।

জেলা প্রশাসনের সহকারি কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার বলেন, টিকেট কালোবাজারির সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের প্রত্যেকের কাছ থেকে একটি করে টিকিট পাওয়া গেছে। তাদের প্রত্যেককে সাতদিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/রাজশাহী/২৩ অক্টোবর ২০১৮/তানজিমুল হক/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়