ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কারা পরিদর্শক সোহেলের বিরুদ্ধে ২ মামলা, রিমান্ড আবেদন

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ২৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কারা পরিদর্শক সোহেলের বিরুদ্ধে ২ মামলা, রিমান্ড আবেদন

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে ১২ বোতল ফেনসিডিল, নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকাসহ গ্রেপ্তার চট্টগ্রাম জেলা কারাগারের পরিদর্শক সোহেল রানার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে।

দুই মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করে শনিবার সন্ধ্যার পর সোহেল রানাকে কিশোরগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। আদালতের বিচারক আবদুন নূর আগামী সোমবার রিমান্ডের শুনানির দিন ধার্য করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

মাদক ও মানি লন্ডারিং আইনে দায়ের করা দুটি মামলার বাদী হয়েছে ভৈরব রেলওয়ে থানার উপপরিদর্শক আশরাফ উদ্দিন ভূঁইয়া। মাদক মামলা তদন্ত করবে পুলিশ আর মানি লন্ডারিং আইনে দায়ের করা মামলা তদন্ত করবে দুর্নীতি দমন কমিশন। 

শুক্রবার সোহেল রানা বিজয় ট্রেনে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ যাচ্ছিলেন। ট্রেনটি দুপুর পৌনে ১টার দিকে ভৈরব স্টেশনে পৌঁছালে রেলওয়ে পুলিশ একটি কেবিনে তল্লাশি চালায়। এ সময় তার লাগেজে থাকা ১২ বোতল ফেনসিডিল, নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা পায়।

পরে তাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে তার নিজের নামে ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি চেক ও ১ কোটি টাকার ২ এফডিআর, তার স্ত্রী হোসনে আরা পপির নামে ১ কোটি টাকার ২টি এফডিআর ও শ্যালক রকিবুল হাসানের নামে ৫০ লাখ টাকার একটি এফডিআর জব্দ করে।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/২৭ অক্টোবর ২০১৮/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়