ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামের ভয়ঙ্কর ১১ কিশোর

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২০, ২৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামের ভয়ঙ্কর ১১ কিশোর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: ওরা ১১ জন। বয়স ১১ থেকে ২০ এর মধ্যে। বয়স তাদের দুই ডিজিটের ঘরে ঢুকতে না ঢুকতেই পরিচয় ঘটে অপরাধের সঙ্গে।

চট্টগ্রামের এই কিশোর অপরাধী চক্র ছিনতাই-ডাকাতির মতো অপরাধেও সিদ্ধহস্ত।  দিন-রাত সব সময় তাদের হাতে-কোমড়ে ছুরি থাকে। টার্গেট পেলেই সুযোগ বুঝে আক্রমন। ছিনিয়ে নেয় সব কিছু। আবার গভীর রাতে তারা লিপ্ত হয় ডাকাতিতে।

এই ভয়ঙ্কর ১১ কিশোরকে গ্রেপ্তার করেছে চট্টগ্রামের কোতোয়ালী পুলিশ। রোববার নগরীর বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এই কিশোর ছিনতাইকারী চক্রকে গ্রেপ্তার করতে সক্ষম হয় কতোয়ালী থানা পুলিশের বিশেষ টিম।

১১ জনকে আটক করলেও পুলিশ ৬ জনের নাম প্রকাশ করেছে মিডিয়ায়। বাকিরা ১১ থেকে ১৫ বছরের শিশু হওয়ায় তাদের পরিচয় প্রকাশ করা হয়নি।

এই ৬ কিশোর অপরাধী হলো-সাদ্দাম হোসেন ওরফে রাজা, শামসুল হক ওরফে সবুজ, মো. হাসান, মো. তোফাজ্জল, মো. সাকিব এবং মো. রাকিব।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন বলেন, ‘চট্টগ্রাম নগরীতে এই ১১ কিশোর খুবই ভয়ঙ্কর । বয়স তাদের দুই ডিজিটের ঘরে ঢোকার সাথে সাথেই তারা পা বাড়িয়েছে অপরাধের ভয়ঙ্কর পথে। দিনের বেলা ছিনতাই আর রাতের বেলা ডাকাতিই তাদের পেশা। দিনে হাতে ছুরি, কোমড়ে ছোরা নিয়ে ঘুরে ওরা। এরপর সুযোগ বুঝে আক্রমণ করে আগন্তুকদের। আর রাতের বেলা সংঘবদ্ধভাবে করে ডাকাতি।’

তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে এই ভয়ঙ্কর ১১ জনকেই গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণেরও প্রক্রিয়া চলছে।’




রাইজিংবিডি/চট্টগ্রাম/২৬ নভেম্বর ২০১৮/রেজাউল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়