ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

এবার হেরে গেল মোহামেডান

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার হেরে গেল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন স্বাধীনতা কাপে ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সঙ্গে গোলশূন্য ড্র করে মোহামেডান স্পোর্টিং ক্লাব। দ্বিতীয় ম্যাচে আজ বৃহস্পতিবার তারা হেরে গেছে নবাগত নোফেল স্পোর্টিং ক্লাবের কাছে। এই হারে কোয়ার্টার ফাইনালে যাওয়ার পথটা অনেকটা কঠিন হয়ে দাঁড়িয়েছে মতিঝিলের ক্লাবটির জন্য। শেষ ম্যাচে রোববার তারা শক্তিশালী চট্টগ্রাম আবাহনীর মুখোমুখি হবে। এদিন নোফেলের প্রতিপক্ষ অপেক্ষাকৃত দুর্বল দল রহমতগঞ্জ।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ২৮তম মিনিটে আশরাফুল ইসলামের গোলে এগিয়ে যায় নোফেল। তাকে গোলে সহায়তা করেন গিনির ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরা। আর যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন নোফেলের রোমান। মোহামেডান অবশ্য পুরো ম্যাচে বেশ কয়েকবার গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি। ফলে হার ভিন্ন অন্য কোনো ফল পায়নি তারা।

এবারের এই ওয়ালটন স্বাধীনতা কাপে ১৩টি দল অংশ নিয়েছে। দলগুলো হল- ঢাকাআবাহনী লিমিটেড, ব্রাদার্স ইউনিয়ন, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, সাইফ স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ, টিম বিজেএমসি, চট্টগ্রাম আবাহনী লিমিটেড, মোহামেডান স্পোর্টিং ক্লাব, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি, নোফেল স্পোর্টিং ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও বসুন্ধরা কিংস।

ওয়ালটন স্বাধীনতা কাপের ‘এ’ গ্রুপে রয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ ও টিম বিজেএমসি। ‘বি’ গ্রুপে রয়েছে চারটি দল- মোহামেডান স্পোর্টিং ক্লাব, চট্টগ্রাম আবাহনী, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও নবাগত নোফেল স্পোর্টিং ক্লাব। ‘সি’ গ্রুপে রয়েছে ঢাকা আবাহনী লিমিটেড,  ব্রাদার্স ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। ‘ডি’ গ্রুপে রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও বসুন্ধরা কিংস।



১ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত হবে গ্রুপ পর্বের খেলা। ১১, ১২, ১৩ ও ১৪ ডিসেম্বর হবে চারটি কোয়ার্টার ফাইনাল। ১৯ ও ২০ ডিসেম্বর হবে দুটি সেমিফাইনাল। আর ২৪ ডিসেম্বর হবে ফাইনাল। যেদিন একটি ম্যাচ থাকবে সেদিন খেলা শুরু হবে বিকেল ৫টায়। আর যেদিন দুটি ম্যাচ থাকবে সেদিন প্রথমটা শুরু হবে বিকেল ৩টায়। আর দ্বিতীয়টা শুরু হবে সোয়া পাঁচটায়। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

এই টুর্নামেন্টের কো-স্পন্সর প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়