ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বুধবার গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৭, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বুধবার গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া সফরে আসছেন। তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন ও কোটালীপাড়ায় নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানা গেছে।

ফ্যাক্স বার্তায় জানানো হয়েছে, বুধবার সকাল ৮টায় প্রধানমন্ত্রী গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। দুপুর ১২টায় তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন।

দুপুর ১২টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করবেন। পরে সুরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন।

এরপর দুপুর আড়াইটায় প্রধানমন্ত্রী নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় যোগ দেবেন ও বক্তব্য রাখবেন। ওই দিন রাতে তিনি টুঙ্গিপাড়ায় ফিরে নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন। পরের দিন বৃহস্পতিবার সকাল ১০টায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসায় নিজ নির্বাচনী এলাকা তথা পুরো গোপালগঞ্জে নেতা-কর্মীদের মাঝে আনন্দের বন্যা বইছে। প্রধারমন্ত্রীর সফর সফল করতে জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ-সংগঠনগুলোর নেতা-কর্মীরা মিটিং মিছিল করছে।
 


টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে পরিষ্কার-পরিচ্ছন্ন ও শোভাবর্ধনের কাজ শেষ হয়েছে। বঙ্গবন্ধুর সমাধি, বঙ্গবন্ধু ভবনে এসব উন্নয়নমূলক কাজ হয়েছে।

জনসভাস্থল কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে জনসভার মঞ্চ তৈরিসহ সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়াসহ সারা জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানান, প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে ১২ ও ১৩ ডিসেম্বর পুরো জেলায় নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সড়ক, নৌ ও রেলপথে নিরাপত্তা নেওয়া হয়েছে। সাদা ও পোশাকে পুলিশ সদস্যরা কাজ করবে। প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্নে সম্পন্ন হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার বলেন, ‘প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে একাধিকবার মিটিং করা হয়েছে। প্রধানমন্ত্রীর সফর যাতে সফলভাবে শেষ হয় সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক গুরুত্ব দেওয়া হচ্ছে।’




রাইজিংবিডি/গোপালগঞ্জ/১১ ডিসেম্বর ২০১৮/বাদল সাহা/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়