ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রধানমন্ত্রী যাচ্ছেন, কোটালীপাড়ায় আনন্দের বন্যা

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৫, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রধানমন্ত্রী যাচ্ছেন, কোটালীপাড়ায় আনন্দের বন্যা

গোপালগঞ্জ প্রতিনিধি: আগামীকাল বুধবার (১২ ডিসেম্বর) দীর্ঘ ৫ বছর পর কোটালীপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোটালীপাড়ার জনসভায় ভাষণ দিয়ে শুরু করবেন নির্বাচনী প্রচারণা।

এদিকে দীর্ঘদিন পর নিজ নির্বাচনী এলাকায় আসার খবরে শেখ হাসিনাকে এক নজর দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন কোটালীপাড়ার নেতাকর্মী ও সাধারণ মানুষ।

সূত্রের খবর অনুযায়ী, ১২ ডিসেম্বর (বুধবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে সড়কপথে যাত্রা করবেন। সেখানে পৌঁছে প্রথমে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবেন। এরপর দুপুরে কোটালীপাড়ায় এক জনসভায় বক্তৃতা দেওয়ার মধ্য দিয়েই নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

জাতির জনক কন্যা শেখ হাসিনার এই সফরসূচীকে ঘিরে কোটালীপাড়াজুড়ে আনন্দের বন্যা বইছে। কখন ঘরের মেয়ে ঘরে আসবে যেন শেষ হচ্ছে না অপেক্ষার প্রহর। গোপালগঞ্জ ছাড়িয়ে প্রিয় নেত্রীকে এক নজর দেখার জন্য মাদারীপুর, বাগেরহাট, খুলনা, বরিশাল, নড়াইল, পিরোজপুরসহ বিভিন্ন জেলা থেকে নেতাকর্মী ও সাধারণ মানুষ সমাবেশ স্থলে এসে হাজির হবেন বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এককথায় জনসভাকে কেন্দ্র করে কোটালীপাড়ায় এখন উৎসবের আমেজ বিরাজ করছে।

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দিনরাত কাজ করছেন। প্রধানমন্ত্রীর জনসভাস্থল কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠ পরিদর্শন করেছেন আইনশৃংখলা বাহিনীর শীর্ষ কর্মকর্তারা ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। জনসভার মঞ্চ তৈরিসহ সকল প্রস্তুতি সম্পন্ন।  প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়াসহ সারা জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

কোটালীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নারায়ণ চন্দ্র দাস বলেন, ‘দীর্ঘ ৫ বছর পর আমাদের প্রিয় নেত্রী কোটালীপাড়া আসছেন। আমরা অধির আগ্রহে রয়েছি, কখন নেত্রীকে দেখতে পাবো।’

কোটালীপাড়া পৌরসভার মেয়র মো. কামাল হোসেন শেখ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে কোটালীপাড়ায় আনন্দের বন্যা বইছে। তিনি এখানের জনসভায় ভাষণের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করবেন। এবারের নির্বাচনে একশ ভাগ ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে জয়যুক্ত করা হবে।’

প্রধানমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, ‘প্রধানমন্ত্রীর এই সভাকে সাফল্যমন্ডিত করতে দলীয়ভাবে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। বিশেষ করে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় বেশি নজর দেওয়া হয়েছে।’





রাইজিংবিডি/গোপালগঞ্জ/১১ ডিসেম্বর ২০১৮/বাদল সাহা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়