ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিরাজগঞ্জে আ.লীগ নেতার বাড়িতে ককটেল, গুলি

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৩, ১২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে আ.লীগ নেতার বাড়িতে ককটেল, গুলি

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জ আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণ করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া গ্রামে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগদীশ চন্দ্র সাহার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান রতন জানান, মঙ্গলবার গভীর রাতে মোটরসাইকেলযোগে ১০/১২ জন সন্ত্রাসী জগদীশের বাড়ির পেছনে তিনটি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং দুই রাউন্ড গুলিবর্ষণ করে। বিস্ফোরণের শব্দে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

খবর পেয়ে বুধবার সকালে সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু, সাধারণ সম্পাদক সঞ্জয় সাহাসহ আওয়ামী লীগ এবং পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) নুরুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ককটেলের আলামত উদ্ধার করেছে। তবে গুলির খোসা পাওয়া যায়নি। ঘটনার তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন বলেন, ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা নির্বাচনী পরিবেশ নষ্টের জন্য সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে এ ধরনের নিকৃষ্ট হামলা চালিয়েছে।’




রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১২ ডিসেম্বর ২০১৮/অদিত্য রাসেল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়