ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মন্ত্রণালয় পরিদর্শন শুরু করলেন প্রধানমন্ত্রী

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৫, ১৭ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মন্ত্রণালয় পরিদর্শন শুরু করলেন প্রধানমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক : নতুন সরকার গঠনের পর মন্ত্রণালয় পরিদর্শন করা শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি মন্ত্রণালয়ের কাজকর্মের খোঁজখবর নেন। নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে মন্ত্রণালয়কে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।

তাদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, আপনাদের জন্য সুযোগ-সুবিধা অনেক বাড়ানো হয়েছে। এখন কেউ দুর্নীতি করলে ছাড় দেওয়া হবে না। সবাইকে সততার সঙ্গে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

দুর্নীতি নির্মূলের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে শেখ হাসিনা বলেন, জঙ্গি ও সন্ত্রাস যেভাবে নির্মূল করা হয়েছে, দেশ থেকে দুর্নীতিও সেভাবে দূর করা হবে। মাদক, জঙ্গি বিরোধী অভিযানের মত দুর্নীতি বিরোধী অভিযানও চলবে।

সকাল ১০টার দিকে সচিবালয়ে প্রবেশ করেন নতুন সরকারের প্রধানমন্ত্রী। এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, মন্ত্রণালয়ের সচিবসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

গতবারের মতো এবারও সরকার গঠনের পর বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনের মাধ্যমে সেই কার্যক্রম শুরু করলেন তিনি। কাজে গতিশীলতা আনতে ও প্রয়োজনীয় দিক-নির্দেশনা দিতেই প্রতিটি মন্ত্রণালয় পরিদর্শন কর্মসূচি প্রধানমন্ত্রীর।

জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শন উপলক্ষে সচিবালয়ে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।




রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়