ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফারাহ খানের সিনেমায় মিস ওয়ার্ল্ড মানশি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৩, ২০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফারাহ খানের সিনেমায় মিস ওয়ার্ল্ড মানশি

ফারাহ খান ও মানশি চিল্লার

বিনোদন ডেস্ক : মিস ওয়ার্ল্ড অথবা মিস ইউনিভার্স মুকুট জিতে বলিউডে পা রাখা নতুন নয়। ঐশ্বরিয়া রাই বচ্চন, সুস্মিতা সেন, লারা দত্ত থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া-বিশ্ব অঙ্গনে সুন্দরীর খেতাব জিতে বলিউডে ক্যারিয়ার শুরু করেন। এবার তাদের পথ ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’খেতাব জয়ী মানশি চিল্লার।

বলিউড কোরিওগ্রাফার-নির্মাতা ফারাহ খানের পরবর্তী সিনেমায় দেখা যাবে মানশিকে। এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘মানশিকে দেখে ফারাহ মুগ্ধ হয়েছেন। তিনি মনে করেন মানশির বলিউডে আসা উচিৎ। মানশিও এ প্রস্তাব মেনে নিয়েছেন। ফারাহ এর আগে কোনো বায়োপিক নির্মাণ করেননি, তবে এবার তিনি এই ঘরানার সিনেমা তৈরি করতে চলেছেন।’ যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

ফারাহ পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হ্যাপি নিউ ইয়ার। সিনেমাটিতে অভিনয় করেন-শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, অভিষেক বচ্চন, বোমান ইরানি, সোনু সুদ প্রমুখ। বর্তমানে কোরিওগ্রাফি নিয়ে ব্যস্ত ফারাহ। সর্বশেষ রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত মুক্তি প্রতীক্ষিত ব্রহ্মাস্ত্র সিনেমার গানের কোরিওগ্রাফি করেছেন তিনি।

এদিকে মিস ওয়ার্ল্ড মুকুট জয়ের পর বলিউডে অভিনয় প্রসঙ্গে মানশি বলেছিলেন, ‘বলিউডের সিনেমায় অভিনয়ের ভাবনা আপাতত আমার নেই। আমার লক্ষ্য পরবর্তী এক বছর স্বাস্থ্যসম্মত মেন্সট্রুয়েশন নিয়ে সচেতনতা তৈরি করা। আমি এ জন্য চারটি মহাদেশে ভ্রমণ করব এবং আমার সঙ্গে ছয় মহাদেশের সুন্দরীরা (প্রতিযোগিতায় নির্ধারিত) থাকবেন।’

১৯৯৭ সালের ১৪ মে ভারতের হরিয়ানার একটি গ্রামে জন্মগ্রহণ করেন মানশি। তার বাবা ডক্টর মিত্র বসু চিল্লার ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের একজন বিজ্ঞানী। মা নীলাম চিল্লার ইনস্টিটিউট অব হিউম্যান বিহেভিয়ার অ্যান্ড অ্যালাইড সায়েন্স-এর সহযোগী অধ্যাপক ও নিউরোকেমিস্ট্রি বিভাগের প্রধান। মানশির আরো দুজন ভাই-বোন রয়েছে। এর মধ্যে একজন এলএলএম পড়ছেন। দিল্লির সেইন্ট থমাস স্কুল ও মিরান্ডা হাউসের শিক্ষার্থী ছিলেন মানশি। বর্তমানে ভগত ফুল সিং গভঃ মেডিক্যাল কলেজে উচ্চ শিক্ষা গ্রহণ করছেন। তিনি গাইনি অনকোলজি বিষয়ে পড়ছেন।




রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়