ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিমান প্রতিমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ দাওয়াতে ইসলামীর

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ২০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিমান প্রতিমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ দাওয়াতে ইসলামীর

জ্যেষ্ঠ প্রতিবেদক : বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে অরাজনৈতিক দ্বীনি সংগঠন দাওয়াতে ইসলামীর একটি প্রতিনিধিদল।

সংগঠনটির জিম্মাদার সদস্য মুফতি জহিরুল ইসলাম মুজাদ্দেদীর নেতৃত্বে দাওয়াতে ইসলামীর নেতারা রোববার সকালে রাজধানীর পল্টনে মন্ত্রীর নিজস্ব চেম্বারে দেখা করতে যান। এ সময় তারা প্রতিমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরে তারা প্রতিমন্ত্রীর সঙ্গে মতবিনিময় করেন।

 



বৈঠকে দাওয়াতে ইসলামীর দ্বীনি কার্যক্রম সম্পর্কে বিমান প্রতিমন্ত্রীকে অবহিত করা হয়। আগামী ৬, ৭ ও ৮ মার্চ ২০১৯ রাজধানীর আশকোনায় হজ ক্যাম্প সংলগ্ন সিভিল এভিয়েশন ময়দানে দাওয়াতে ইসলামীর ৩ দিনের সুন্নাতে ভরা ইজতেমায় অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হলে কর্মসূচিতে উপস্থিত থাকাসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন প্রতিমন্ত্রী। এ সময় দাওয়াতে ইসলামীর প্রকাশিত বিভিন্ন ধর্মীয় বই উপহার দেন নেতারা। পরে দেশ ও জাতির সুখ শান্তি সমৃদ্ধি এবং বিমান প্রতিমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

প্রতিনিধিদলে দাওয়াতে ইসলামীর সাধারণ সম্পাদক মাহমুদুল হক কাদেরী, কেন্দ্রীয় নেতা তাজুল ইসলাম আত্তারি ও মনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৯/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়