ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাবনায় অটোবাইক স্ট্যান্ডের আধিপত্য নিয়ে সংঘর্ষে নিহত ১

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ২২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় অটোবাইক স্ট্যান্ডের আধিপত্য নিয়ে সংঘর্ষে নিহত ১

পাবনা প্রতিনিধি : পাবনা শহরের পৈলানপুরে অটোবাইক স্ট্যান্ডের আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে চারজন।

নিহত অরিন (১৮) পাবনা শহরের পৈলানপুর মহল্লার ভুট্টু প্রামানিকের ছেলে। তিনি অরিন অটোবাইক স্ট্যান্ডের মাষ্টার ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের পৈলানপুর মোড়ে অটোবাইক স্ট্যান্ডের দখল নিয়ে দীর্ঘদিন ধরে মামুন  ও হাজি শরীফ গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার দুপুর ১২টার দিকে দু’গ্রুপের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় আতংক ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে শতাধিক দোকানপাট বন্ধ হয়ে যায়। সংঘর্ষ চলাকালে পৈলানপুরে ইয়াকুব আলী স্মৃতি সংঘ ক্লাব, ক্লাবে রক্ষিত বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি এবং আসবাবপত্র ভাংচুর করা হয়।

সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে পাঁচজন আহত হয়। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় অরিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যে অরিনের মৃত্যু হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ন্থানীয় বিবাদমান দুই গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি।



রাইজিংবিডি/পাবনা/২২ জানুয়ারি ২০১৯/শাহীন রহমান/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়