ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘প্রধানমন্ত্রীর নির্দেশিত কাজকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ২২ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘প্রধানমন্ত্রীর নির্দেশিত কাজকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে’

সচিবালয় প্রতিবেদক : সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশিত কাজগুলোকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে।

মঙ্গলবার সচিবালয়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সভাকক্ষে নবনিযুক্ত সচিব জুয়েনা আজিজকে বরণ উপলক্ষে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘সরকার বিরাট জনসমর্থন নিয়ে ক্ষমতায় এসেছে কেবল জননেত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা ও তার ব্যাপক উন্নয়ন পরিকল্পনার কারণেই। গত দশ বছরের চেয়েও বেশি উন্নয়ন আগামী ৫ বছরে করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। কাজেই আপনাদের কাজের গতি আগের থেকে আরো বৃদ্ধি করতে হবে। আগামী তিন মাসে এই মন্ত্রণালয়ের নিজ নিজ দপ্তরের দাপ্তরিক কাজে আগের থেকে আরো বেশি উন্নয়ন ঘটাতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত কাজগুলোকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করতে হবে।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, ‘সরকারি কর্মকর্তাদের বেতন ১২৩ ভাগ বৃদ্ধি পেয়েছে। এখন কোনভাবেই কোন কর্মকর্তাকেই দুর্ণীতিগ্রস্ত হওয়া যাবে না।’

নবনিযুক্ত সমাজকল্যাণ সচিব জুয়েনা আজিজ বলেন, ‘গত ৩৩ বছর চাকরিকালে নিজেকে আমলাতান্ত্রিক হিসাব নিকাশে মেপে মেপে কাজ করিনি। কাজ করেছি জনস্বার্থে। আগামী সময়েও সেই কাজের গতিই অব্যাহত থাকবে।’

এসময় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. নাসির, সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মুহাম্মদ নুরুল কবীর, জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ব্যাবস্থাপনা পরিচালক মাহমুদা মিন আরা, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব এটিএম নাসির মিয়া, শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ান ট্রাস্টের নির্বাহী পরিচালক ওমর ফারুক চৌধুরী ও মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৯/আসাদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়