ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, শিশুসহ গুলিবিদ্ধ ১০

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৫, ২৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, শিশুসহ গুলিবিদ্ধ ১০

নোয়াখালী প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিফারহাটে যুবলীগ ও আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে এক শিশুসহ ১০ জন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ ১০ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার স্থানীয় খলিফারহাট বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শিপন ও যুবলীগ নেতা জহির মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। কিছু দিন আগে যুবলীগ নেতা জহির মেম্বার গুলিবিদ্ধ হন। এ ঘটনার মামলায় মঙ্গলবার আওয়ামী লীগ নেতা শিপন সমর্থিত তিন আসামির জামিন না মঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানো হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শিপন সমর্থিত নেতা-কর্মীরা খলিফারহাটে জহির মেম্বারের বাড়িতে হামলা চালায়। শুরু হয় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া। এ সময় এক শিশু ও স্থানীয় বাজারের ব্যবসায়ীসহ ১০ জন গুলিবিদ্ধ হন।

গুলিবিদ্ধরা হচ্ছেন- সোলাইমান(২৮), সুমন(২৩), জসিম(৪৫), অহিদ উল্লা (৩৫), সবুজ (২৩), মাসুদ (৩৫),  মনির আহমেদ (৫৫), সবুজ (২৩),  জাকের (৩০) ও  শিশু শান্ত (১২)। তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এলাকায় থমথমেভাব বিরাজ করছে।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘শিপন ও জহির মেম্বারের সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। আজ দুই গ্রুপের আবার সংঘর্ষ ও গোলাগুলি হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 

 

রাইজিংবিডি/নোয়াখালী/২৩ জানুয়ারি ২০১৯/মাওলা সুজন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়