ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রোনালদোর নৈপুণ্যে জুভেন্টাসের জয়

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৩, ১১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোনালদোর নৈপুণ্যে জুভেন্টাসের জয়

ক্রীড়া ডেস্ক : আগের ম্যাচে বৃথা গিয়েছিল ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোল, পার্মার সঙ্গে ড্র করেছিল জুভেন্টাস। রোববার পর্তুগিজ তারকার নৈপুণ্যেই জয়ে ফিরেছে সিরি ‘আ’র শেষ সাত মৌসুমের চ্যাম্পিয়নরা। সাসুউলোকে তাদের মাঠেই ৩-০ গোলে হারিয়েছে তুরিনের ‘বুড়ি’রা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ২৩ মিনিটে স্যামি খেদিরার গোলে এগিয়ে যায় জুভেন্টাস। রোনালদোর শট স্বাগতিক গোলরক্ষক রুখে দেওয়ার পর ফিরতি বল জালে পাঠান জার্মান মিডফিল্ডার।

প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। বিরতির পর ৭০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। মিরালেম পিয়ানিকের কর্নার থেকে হেডে বল জালে জড়ান পর্তুগিজ ফরোয়ার্ড।

৮৬ মিনিটে জুভেন্টাসের তৃতীয় গোলেও অবদান রেখেছেন রোনালদো। তার পাস থেকেই গোলটি করেন প্রাক্তন লিভারপুল মিডফিল্ডার এমরি কান। বদলি হিসেবে মাঠে নেমে প্রথম টাচেই গোল করেন তিনি।
 


রোনালদো আরেকবার বল জালে পাঠিয়েছিলেন। কিন্তু অফ সাইডের কারণে সেটি বাতিল করে দেন রেফারি। ১৮ গোল নিয়ে এখন পর্যন্ত চলতি মৌসুমে সিরি ‘আ’র সর্বোচ্চ গোলদাতা রোনালদোই।

পাশাপাশি রোনালদো নিজের ক্যারিয়ারে এই প্রথম লিগে টানা নয়টি অ্যাওয়ে ম্যাচে গোল করলেন। জুভেন্টাসের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩১ ম্যাচে তার গোলসংখ্যা হলো ২০টি।

২৩ ম্যাচে ২০ জয় ও তিন ড্রয়ে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। সমান ম্যাচে নাপোলি ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে ও ইন্টার মিলান ৪৩ পয়েন্ট নিয়ে তিনে আছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়