ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২১ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

৩৩ মামলার আসামি ছাত্রদল নেতা গ্রেপ্তার

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১২ ৭:৪৯:০০ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১২ ৭:৪৯:০০ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : খুন-ছিনতাইসহ বিভিন্ন অপরাধের ৩৩ মামলার আসামি ছাত্রদল নেতা নাবিল রাজাসহ ছয় শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্রসহ একাধিক ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে  আম্বরখানার বন্ধন আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে বিমানবন্দর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মহানগরের বিমানবন্দর থানার জালালাবাদ আবাসিক এলাকার ফরহাদ রাজা চৌধুরীর ছেলে নাবিল রাজা চৌধুরী (৩০), একই থানার সৈয়দ মুগনী আবাসিক এলাকার মৃত আবদুর রহমানের ছেলে ইসতিয়াক রহমান রাজু (২৭), জালালাবাদ থানার পূর্বাশা আবাসিক এলাকার আক্তার বক্সের ছেলে জামিল বক্স (২৮), কোতোয়ালী মডেল থানার রায়নগরের সিরাজুল ইসলামের ছেলে ফাহিমদ আহমদ (২৮) ও কাজীটুলা মক্তব গলির মৃত আলা বক্সের ছেলে খায়রুল আহমদ (২৫)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা মঙ্গলবার সন্ধ্যায় জানান, ‘গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে নগরের বিভিন্ন স্থানে সশস্ত্র অবস্থায় খুনসহ ছিনতাই, চাঁদাবাজি, আইন-শৃঙ্খলা বাহিনীর উপর আক্রমণ, অগ্নিসংযোগ, নারী নির্যাতন এবং জায়গা দখলসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমে জড়িত রয়েছে।’

তিনি  জানান,এদের মধ্যে নাবিল রাজার বিরুদ্ধে থানায় ৩৩টি মামলা রয়েছে। এর মধ্যে একটি খুন, পাঁচটি ছিনতাইসহ চাঁদাবাজি, চারটি বিস্ফোরক দ্রব্য, তিনটি বিশেষ ক্ষমতা আইনে, তিনটি পুলিশ আক্রান্ত, একটি অগ্নিসংযোগ, একটি নারী শিশু নির্যাতন ও  ১৫টি অন্যান্য মামলা রয়েছে। এছাড়া জামিল বক্সের বিরুদ্ধে চারটি, ইসতিয়াক রহমান রাজুর বিরুদ্ধে দুটি এবং বাকিদের বিরুদ্ধেও মামলা আছে।’

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে  মামলা দায়ের করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য তাদের সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।



রাইজিংবিডি/সিলেট/১২ ফেব্রুয়ারি ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/শাহেদ

Walton Laptop
 
     
Marcel
Walton AC