ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন এমপি মুন্না

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ১৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন এমপি মুন্না

সিরাজগঞ্জ সংবাদদাতা : দেশের মেধাবী ভবিষ্যৎ প্রজন্মকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

তিনি বলেন, মাদক নির্মূলে পুলিশ প্রশাসনসহ রাজনৈতিক নেতারা ঐক্যবদ্ধ হয়েছেন। মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির সর্বত্র প্রচারণাসহ সব কিছু করা হবে। জনগণকে সম্পৃক্ত করে আগামী এক মার্চের মধ্যে কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হবে।  

শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণার অংশ হিসেবে র‌্যালি ও উপজেলা পরিষদ চত্বরে ‘মাদকের বিরুদ্ধে সচেতনতামূলক উদ্বুদ্ধকরণ আলোচনা’ সভায় তিনি এ কথা বলেন।

ডা. মিল্লাত বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষণা দিয়েছেন। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে দেশব্যাপী অভিযান চলছে। ভবিষ্যৎ মেধাকে রক্ষা করতে মাদক দমন করতেই হবে। মাদকের বিরুদ্ধে পুলিশ-র‌্যাবের অভিযান সবসময়ই চলছে।

জঙ্গি-সন্ত্রাসীদের মতো মাদক কারবারি এবং তাদের সহযোগীদের বিরুদ্ধে জনগণকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি। 

কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে মাদকবিরোধী আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ বি এম তোফাজ্জল হোসেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান প্রমুখ।

এর আগে ৩১ মার্চের মধ্যে ‘কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত’ ঘোষণার লক্ষ্যে র‌্যালি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। ‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ স্লোগান সম্বলিত ব্যানার, ফেস্টুন ও লিফলেট নিয়ে র‌্যালিতে অংশ নেন প্রশাসন, রাজনৈতিক নেতা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানসহ শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৬ ফেব্রুয়ারি ২০১৯/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়