ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দাপুটে জয়ে এফএ কাপের শেষ আটে সিটি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৯, ১৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দাপুটে জয়ে এফএ কাপের শেষ আটে সিটি

ক্রীড়া ডেস্ক: এফএ কাপের পঞ্চম রাউন্ডে দাপুটে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। কোয়ার্টারফাইনাল নিশ্চিত করার পথে নিউপোর্ট কাউন্টিকে হারিয়েছে পেপ গার্দিওলার দলটি।

শক্তির বিচারে ম্যানসিটি থেকে যোজন যোজন দূরত্বে নিউপোর্ট কাউন্টির অবস্থান। কিন্তু ইংলিশ লিগের শিরোপাধারী ম্যানসিটিকে এ ম্যাচের প্রথমার্ধে কোনো গোল করতে দেয়নি নিউপোর্ট। তবে দ্বিতীয়ার্ধে লেরয় সানে ও হৃদয় মাহরেজদের গোলে ৪-১ ব্যবধানে জয় পেয়েছে ইতিহাদ স্টেডিয়ামের ক্লাবটি।

চতুর্থ সারির দল নিউপোর্টের মাঠে গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে কাঙ্ক্ষিত গোল পায় সিটি। গাব্রিয়েল জেসুসের সহায়তায় এ গোলটি করেন সানে। ম্যাচের ৫৮ মিনিটে জেসুসের শট পোস্টে লেগে ফিরে আসলে একটি সুযোগ হাতছাড়া হয়। তবে ম্যাচের ৭৫তম মিনিটে তার পাস পেয়ে দলের ব্যবধান দ্বিগুণ করেন ইংলিশ মিডফিল্ডার ফিল ফোডেন। তবে ৮৮তম মিনিটে নিউপোর্টের আইরিশ ফরোয়ার্ড অ্যামোন্ড ব্যবধান কমিয়ে লড়াই কিছুটা জমিয়ে তুলেন।

তবে ম্যাচের ৮৯ মিনিটে ফোডেনের দ্বিতীয় গোলের পর আশা ছেড়ে দেয় নিউপোর্ট। আর যোগ করা সময়ের চতুর্থ মিনিটে জন স্টোনসের সহায়তা নিউপোর্টের জালে চতুর্থ গোলটি করেন আলজেরিয়ার মিডফিল্ডার মাহরেজ। এ গোলের ফলে ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়তে সক্ষম হয় সিটিজেনরা।




রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়