ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

নোয়াখালীর নিহত ১১ জনের পরিচয় পাওয়া গেছে

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৪, ২২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীর নিহত ১১ জনের পরিচয় পাওয়া গেছে

নোয়াখালী প্রতিনিধি : ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডে নোয়াখালীর যারা নিহত হয়েছে তাদের বাড়িতে মাতম চলছে। স্বজন হারানোর বেদনায় শোকে মুহ্যমান পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও এলাকাবাসী।

অগ্নিকাণ্ডে নোয়াখালীর সোনাইমুড়ি, কোম্পানীগঞ্জ ও বেগমগঞ্জ উপজেলার নিহতদের মধ্যে মোট ১১ জনের পরিচয় পাওয়া গেছে।

এরা হলেন- জেলার সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ঘোষকামতা গ্রামের সাহেব আলীর ছেলে মাহাবুবুর রহমান রাজু (২৮), তার বড় ভাই মো. মাসুদ রানা (৩৬)।

ওই ইউনিয়নের পশ্চিম নাটেশ্বর গ্রামের মিনহাজী বাড়ির মৃত ভুলু মিয়ার ছেলে মোহাম্মদ আলী হোসেন (৬৫), পূর্ব নাটেশ্বর গ্রামের সৈয়দ আহমদের ছেলে হেলাল উদ্দিন, মির্জা নগর গ্রামের আবদুর রহিম বিএসসির ছেলে আনোয়ার হোসেন মঞ্জু (৩৮), মমিন উল্যার ছেলে সাহাদাত হোসেন হিরা (৩২), মৃত গাউছ আলমের ছেলে নাছির উদ্দিন (৩২)।

মধ্য নাটেশ্বর গ্রামের চার নম্বর ওয়ার্ডের মোল্লা বাড়ির ছেলে ছিদ্দিক উল্লা। পার্শ্ববর্তী বারোগা ইউনিয়নের দৈলতপুর গ্রামের আবুল কাশেমের ছেলে আনোয়ার। পাশ্ববর্তী বেগমগঞ্জ উপজেলার নূর মোহাম্মদের ছেলে কামাল হোসেন (৪৫) ও কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মৃত শহীদ উল্যাহর ছেলে জসিম উদ্দিন (৪৫)।

এদিকে  নিহতদের কয়েকজনের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ৮টায় পূর্ব নাটেশ্বর গ্রামের হেলাল উদ্দিন, ৯টায় ঘোষকামতা গ্রামের মাসুদ রানা ও মাহাবুবুর রহমান রাজুর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার রাত ১০টার দিকে বেগমগঞ্জের মুজাহেদপুরে কামাল হোসেন, কোম্পানীগঞ্জের জসিম উদ্দিন ও রাত ৩টার দিকে পশ্চিম নাটেরশ্বর গ্রামের মৃত ভুলু মিয়ার ছেলে মোহাম্মদ আলী হোসেনের দাফন সম্পন্ন হয়েছে। আজ দিনের বিভিন্ন সময়ে অন্যদের জানাজা ও দাফন সম্পন্ন হবে।

নিহতদের স্বজনরা জানান, ভয়াবহ এ অগ্নিকাণ্ডে নোয়াখালীর অনেকের নিহত হওয়ার খবরে স্বজন ও এলাকাবাসী নিহতদের বাড়িতে সমাগম হলেও আসেননি জেলা ও উপজেলা প্রশাসনের কোনো কর্মকর্তা। গণমাধ্যম কর্মীরাও কোনো তথ্য পায়নি প্রশাসনের কাছ থেকে।




রাইজিংবিডি/নোয়াখালী/২২ ফেব্রুয়ারি ২০১৯/মাওলা সুজন/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়