ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এস এম নজরুল স্মৃতি টুর্নামেন্ট

ফাইনালে টাঙ্গাইল ফুটবল একাডেমী

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ২২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফাইনালে টাঙ্গাইল ফুটবল একাডেমী

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : ‘আলহাজ এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ এর প্রথম দল হিসেবে ফাইনালে পৌঁছেছে টাঙ্গাইল ফুটবল একাডেমী।

শুক্রবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে টুর্নামেন্টের প্রথম সেমি ফাইনালে ৩-০ গোলে নাভানা সিএনজি ফিলিং স্টেশনকে হারায় টাঙ্গাইল ফুটবল একাডেমী।

খেলার শুরু থেকে মাঠ নিজেদের দখলে নিয়ে খেলতে থাকে টাঙ্গাইল ফুটবল একাডেমীর খেলোয়াড়রা। প্রথমার্ধে শিহাবের গোলে ১-০ তে এগিয়ে যায় তারা। ১-০ গোলের পার্থক্যে প্রথমার্ধ শেষ হয়। দ্বিতীয়ার্ধে নাভানা সিএনজি ফিলিং স্টেশনের জালে বল পৌঁছে দিয়ে দলকে ২-০ গোলে এগিয়ে নেন সৌরভ। প্রথম গোল পরিশোধের আগেই আবার গোল হজম করে ছন্দ হারায় নাভানা ফিলিং স্টেশন। শিহাবের করা দ্বিতীয় গোলে ৩-০ তে এগিয়ে যায় টাঙ্গাইল ফুটবল একাডেমী। শেষ বাঁশি বাজার পর এই ফলাফলে মাঠ ছাড়ে উভয় দল।

পুরো টুর্নামেন্টে নাভানা সিএনজি ফিলিং স্টেশন ভালো খেললেও সেমিফাইনাইলে যেন অন্যরকম দল দেখতে পায় দর্শকরা। পুরো ৯০ মিনিট জুড়ে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে টাঙ্গাইল ফুটবল একাডেমী।

বিকেলে প্রথম সেমিফাইনাল খেলার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও টুর্নামেন্টের আয়োজক গোসাই জোয়াইর আদর্শ যুবসংঘের সভাপতি এস এম শোয়েব হোসেন নোবেল।

দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ এস এম নজরুল ইসলামের স্মরণে গত ১৬ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ‘আলহাজ এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৮’। 

গোসাই জোয়াইর আদর্শ যুবসংঘের আয়োজনে এবং ওয়ালটন গ্রুপের সৌজন্যে আয়োজিত ফুটবল টুর্নামেন্টে চারটি গ্রুপে ১২টি দল অংশ নেয়।



রাইজিংবিডি/টাঙ্গাইল/২২ ফেব্রুয়ারি ২০১৯/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়