ঢাকা, শুক্রবার, ৭ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

মুকসুদপুরে চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় হামলা, আহত ৪

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০৩-১৪ ২:৪৬:৫০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৪ ৪:০৬:৪৭ পিএম

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধা দান ও হামলার ঘটনা ঘটেছে। এতে ৪ জন আহত হয়েছে।

মুকসদুপর উপজেলার খান্দারপাড় বাজারে বুধবার এ ঘটনা ঘটে। আহত ওই চার সমর্থকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

চেয়ারম্যান প্রার্থী মোঃ কাবির মিয়া অভিযোগ করেন, তার চার সমর্থক খান্দারপাড় বাজারে আনারস প্রতীকের মাইকিং করছিল ও পোস্টার টানাচ্ছিল। এসময় প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী এম এম মহিউদ্দিন আহম্মেদ (মুক্ত মুন্সী) ও তার সমর্থকেরা তার সমর্থকদের উপর হামলা চালায় এবং মারধর করে। তার চার সমর্থকই গুরুতর আহত হয়েছে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালঞ্জে দলীয় মনোনয়ন না দিয়ে উন্মুক্ত করে দিয়েছেন। আমি নিজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আদর্শের একজন সৈনিক। কিন্তু আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী এম এম মহিউদ্দিন আহম্মেদ নিজেকে আওয়ামী লীগ সমর্থিত বলে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

এছাড়া খান্দারপাড় ইউনিয়নের চেয়ারম্যান সাব্বির খানসহ উপজেলার বেশ কিছু আওয়ামী লীগ নেতা মহিউদ্দিনের মোটর সাইকেল প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের চাপ প্রয়োগ করছে ও ভয় ভীতি দেখাচ্ছে বলে জানান তিনি।

এ ব্যাপারে এম এম মহিউদ্দিন আহম্মেদ তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, ‘মোঃ কাবির মিয়ার নির্বাচনী প্রচারণায় আমার কোন লোক বাধা দেয়নি। তবে মুকসুদপুর উপজেলার অধিকাংশ আওয়ামী লীগ নেতাই আমার পক্ষে।




রাইজিংবিডি/ গোপালগঞ্জ/১৪ মার্চ ২০১৯/ বাদল সাহা/টিপু

Walton Laptop
 
     
Walton AC