ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

উপজেলা নির্বাচনে নৌকার প্রচারে মুহিত

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০৩-১৪ ৯:৪৪:১৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৫ ১০:৪৫:১৯ এএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে আগামী ১৮ মার্চ সিলেটের ১২ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামী লীগের ‘নৌকা’র পক্ষে প্রচারে নেমেছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বৃহস্পতিবার তিনি সিলেট সদর উপজেলা এবং বিশ্বনাথ উপজেলায় দলীয় প্রার্থীর পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন এবং পথসভায় বক্তব্য দেন। দলের বয়োজ্যেষ্ঠ এ নেতাকে মাঠে পেয়ে উৎফুল্ল কর্মী-সমর্থকরাও। তারাও মুহিতের সঙ্গে লিফলেট বিতরণে যোগ দেন।

দুপুরে সদর উপজেলার আওয়ামী লীগের প্রার্থী আশফাক আহমদের পক্ষে পথসভায় যোগ দেন মুহিত। খাদিমনগর ইউনিয়নের বড়শালা বাজারে আয়োজিত এ পথসভায় তিনি উন্নয়নের স্বার্থে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ‘নৌকা’য় ভোট চান।

তিনি বলেন, ‘‘সিলেট সদরে এখনও আশফাক আহমদের প্রয়োজন রয়েছে। টানা ১০ বছরে তিনি (আশফাক) এ উপজেলার উন্নয়নে আমার কাছে যে আবদার করেছেন, তা পূরণ করেছি। তার তদারকিতেই এসব উন্নয়ন হয়েছে। তাই আগামী নির্বাচনে ফের তাকে নির্বাচিত করতে হবে।’’

বিকেলে বিশ্বনাথ উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী এস এম নুনু মিয়ার পক্ষে জনসভায় বক্তব্য রাখেন তিনি। সেখানেও তিনি নুনু মিয়াকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে সকলের প্রতি আহ্বান জানান।

নবম ও দশম জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (সিটি কর্পোরেশন ও সদর) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হন আবুল মাল আবদুল মুহিত। এ দুই মেয়াদেই তিনি সরকারের অর্থমন্ত্রীর দায়িত্বে ছিলেন।

গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন তার ভাই ড. এ কে আবদুল মোমেনের জন্য ছেড়ে দিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান। তার ভাই নির্বাচনে বিজয়ী হলে নতুন মন্ত্রিসভায় পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। আর মন্ত্রিসভা থেকে বিদায় নেওয়া আওয়ামী লীগের বয়োজ্যেষ্ঠ এ নেতা বর্তমানে অবসর সময় কাটাচ্ছেন।




রাইজিংবিডি/সিলেট/১৪ মার্চ ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

Walton Laptop
 
     
Walton AC