ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘শিশু-কিশোরের মধ্যে বঙ্গবন্ধুর চেতনা ছড়িয়ে দিতে হবে’

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ১৭ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘শিশু-কিশোরের মধ্যে বঙ্গবন্ধুর চেতনা ছড়িয়ে দিতে হবে’

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : সংসদ সদস্য মনিরা সুলতানা মনি বলেছেন, বঙ্গবন্ধুর চেতনার দেশ গড়তে হবে। এ জন্য শিশু-কিশোরদের এগিয়ে আসতে হবে। আজকের শিশুই আগামী দিনের ভবিষ্যত। শিশু-কিশোরদের মাঝে বঙ্গবন্ধুর চেতনা ছড়িয়ে দিতে হবে।

রোববার বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ময়মনসিংহ প্রেসক্লাব আয়োজিত অনুষ্ঠানের প্রশংসা করে মনিরা সুলতানা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দিনে-রাতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তার হাত শক্তিশালী করতে বর্তমান সরকারের গৃহীত সব  কাজে সবাইকে সহযোহিতা করতে হবে।

ময়মনসিংহ প্রেসক্লাব আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা শেষে মনিরা সুলতানা মনি এমপি প্রধান অতিথি হিসেবে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি অধ্যাপক আতিকুর রহমানে সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন আহাম্মদ, সাবেক সাধারণ সম্পাদক বাবুল হোসেন, প্রতিযোগিতার বিচারক শিল্পী হোসাইন মোহাম্মদ ফারুক। ময়মনসিংহ প্রেসক্লাবের সাহিত্য ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় সম্পাদক মামুন মাহফুজ অনুষ্ঠান পরিচালনা করেন।

এ অনুষ্ঠানে প্রেস ক্লাবের সদস্যদের সন্তান ছাড়াও বিভিন্ন স্কুল থেকে ৬৫ জন প্রতিযোগী চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নেন। তিনটি গ্রুপে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



রাইজিংবিডি/ময়মনসিংহ/১৭ মার্চ ২০১৯/শেখ মহিউদ্দিন আহাম্মদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়