ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে চারদিনে ৩৭৫ কোটি টাকার প্লট-ফ্ল্যাট বিক্রি

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৫, ১৮ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে চারদিনে ৩৭৫ কোটি টাকার প্লট-ফ্ল্যাট বিক্রি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: চট্টগ্রামে রিহ্যাব আয়োজিত চার দিনের আবাসন মেলায় ৩৭৫ কোটি টাকার প্লট ও ফ্ল্যাট বিক্রি হয়েছে।

মেলা শেষে রোববার রাতে এক প্রেস ব্রিফিং-এ এই তথ্য জানিয়েছেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী।

আবদুল কৈয়ুম জানান, বৃহস্পতিবার সকাল থেকে চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউ’র মেজবান হলে ১২ তম রিহ্যাব ফেয়ার শুরু হয়। ৫৬টি প্রতিষ্ঠানের ৭৬ স্টল নিয়ে এ মেলা সফলভাবে সম্পন্ন হয় রোবববার রাতে। রিহ্যাবের ১২ তম আয়োজনে ৪ দিনে ৫৭০ টি ফ্ল্যাট ও ২১০ টি প্লট সহ সর্বমোট ৩শ ৭৫ কোটি টাকার বিক্রি হয়েছে। এর মধ্যে মেলার শেষ দিনে সবচেয়ে বেশি ফ্ল্যাট ও প্লট বিক্রি হয়।

গত ৪দিনে মেলায় ১২ হাজার ক্রেতা-দর্শনার্থী মেলা প্রাঙ্গণে এসে স্টল ভিজিট করেছেন। মেলা শেষ হলেও আগামী এক সপ্তাহজুড়ে মেলার সুযোগ-সুবিধা ও ছাড়গুলো ক্রেতাদের জন্য অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের নিজস্ব অফিসে চালু থাকবে বলেও জানান রিহ্যাব চেয়ারম্যান।

ব্রিফিং-এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-২ মাহবুব সোবহান জালাল তানভির প্রমুখ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৮ মার্চ ২০১৯/রেজাউল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়