ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গাজীপুরে ভুয়া ডিবি, র‌্যাব ও ডিজিএফআই সদস্য গ্রেপ্তার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ১৯ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে ভুয়া ডিবি, র‌্যাব ও ডিজিএফআই সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ভুয়া ডিবি-র‌্যাব ও ডিজিএফআই পরিচয়দানকারী চার প্রতারককে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার দুপুরে গাজীপুর মেট্টোপলিটন পুলিশ (জিএমপি)র গোয়েন্দা কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- ডিবি সদস্য পরিচয়দানকারী ঢাকার লালবাগ থানার শহিদনগর এলাকার কামাল হোসেনের ছেলে ইয়াছিন রানা (২৬), র‌্যাব সদস্য পরিচয়দানকারী ঢাকার কামরাঙ্গিরচর থানার পূর্ব রসুলপুর তোফাজ্জল আহম্মেদের ছেলে মো. দীপু (২১), র‌্যাবের ড্রাইভার পরিচয়দানকারী ময়মনসিংহের গৌরীপুর থানার বুগাইনগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে আলমগীর (২৫) এবং ডিজিএফআই সদস্য পরিচয়দানকারী নওগাঁ সদরের কুড়মইর এলাকার সাগর বক্স সরকারের ছেলে গোলাম মোস্তফা (৫৮) ।

জিএমপির অতিরিক্ত পুলিশ সুপার ড. মো. রুহুল আমিন সরকার (ডিবি অ্যান্ড মিডিয়া) জানান, ১৬ মার্চ রাতে টঙ্গীর আশরাফ সেতুর সামনে হতে ভূয়া র‌্যাব, ডিজিএফআই ও ডিবি সদস্য পরিচয়দানকারীরা  নওগার ডাবরকুড়ি এলাকার মাওলানা মুফতি মিজানুর রহমান মিজানীকে (৫০) অপহরণ করে। পরে অপহরণকারীরা তার ব্যবহৃত একটি প্রাইভেটকার নিয়ে যায় এবং তাকে লাগবাগ এলাকায় আটকে রেখে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার মামলা হয়।

তিনি আরো জানান, আধুনিক প্রযুক্তির ব্যবহার করে গাজীপুর মহানগর গোয়েন্দা বিভাগ সোমবার রাতে টঙ্গী থেকে আলমগীরকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী টঙ্গী ও লালবাগ থেকে বাকি তিন প্রতারককে গ্রেপ্তার এবং ভিকটিম ও প্রাইভেটকারটি উদ্ধার করা হয়।



রাইজিংবিডি/ গাজীপুর / ১৯ মার্চ ২০১৯/ হাসমত আলী/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়