ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর যুবক খুন

মাওলা সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২০ ৮:২৩:০৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৩-২০ ২:৫২:৫৬ পিএম

নোয়াখালী প্রতিনিধি : দক্ষিণ আফ্রিকায় মো. জাকের হোসেন (৩০) নামের এক বাংলাদেশী যুবক খুন হয়েছেন।

পিটারমেরিজবার্গ শহরের রিটিপ স্ট্রিট এলাকায় নিজ দোকান থেকে সোমবার স্থানীয় সময় গভীর রাতে তার লাশ উদ্ধার করা হয়। দূর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে ।

দক্ষিণ আফ্রিকার পুলিশ কম্বল মোড়ানো অবস্থায় জাকেরের অর্ধগলিত লাশ উদ্ধার করে। আফ্রিকাতে থাকা জাকেরের ভাই ওয়াসিম তার মৃত্যুর বিষয়টি বাড়িতে জানান।

নিহত জাকের হোসেন নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নের দক্ষিণ সোন্দলপুর গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের ছেলে। ছয় ভাই বোনের মধ্যে তিনি ছিলেন চতুর্থ।

পরিবার সূত্রে জানা গেছে, জীবিকার তাগিদে ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় যান জাকের। ২০১৭ সালে বাড়ীতে এসে ছয় মাস থেকে আবার আফ্রিকায় ফিরে যান।

দক্ষিণ আফ্রিকার পিটারমেরিজবার্গ শহরের রিটিপ স্ট্রিট এলাকায় নিজের একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিলো তার। ওই প্রতিষ্ঠানে জাকেরকে সহযোগিতা করতো ভারতের একটি ছেলে।

তার স্বজনরা জানান, জাকের যেখানে ব্যবসা করেন তার আশপাশে কোন বাঙালি থাকতো না। গত শুক্রবার থেকে তাঁর দোকান বন্ধ ছিল। পরবর্তীতে স্থানীয়রা সোমবার রাতে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ দোকানের দরজা ভেঙে অর্ধগলিত অবস্থায় জাকেরের লাশ উদ্ধার করে। তবে তাঁর দোকানে কর্মরত (ইন্ডিয়ান) ভারতের ছেলেটিকে পাওয়া যায়নি।

জাকেরের মৃত্যুর খবরে তাঁর গ্রামের বাড়ীতে শোকের ছায়া নেমে এসেছে। কাঁদতে কাঁদতে  মুর্চ্ছা যাচ্ছেন তার অসুস্থ মা, শোকে ভেঙে পড়েছেন ভাই বোন ও আত্মীয় স্বজনরা।



রাইজিংবিডি/নোয়াখালী/২০ মার্চ ২০১৯/মওলা সুজন/এনএ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge