ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভোমরা স্থলবন্দরের কার্যক্রম ৪ দিন বন্ধ

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ২১ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভোমরা স্থলবন্দরের কার্যক্রম ৪ দিন বন্ধ

সাতক্ষীরা সংবাদদাতা : চারদিনের বন্ধের কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। বৃহস্পতিবার থেকে আগামী রোববার পর্যন্ত বন্দরের সব ধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।

আগামী ২৫ মার্চ থেকে আবারও যথারীতি চলবে আমদানি-রপ্তানি কার্যক্রম। তবে, পাসপোর্ট যাত্রীরা এ সময় যথারীতি যাতায়াত করতে পারবেন। হিন্দু সম্প্রদায়ের দোল পূর্ণিমা (হোলি), সাপ্তাহিক ছুটি ও আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে ভোমরা সিএন্ডএফ অ্যাসোসিয়েশন, সাতক্ষীরা জেলা প্রশাসন ও ভারতীয় সিএন্ডএফের যৌথ সিদ্ধান্তে এই চার দিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, বৃহস্পতিবার হিন্দু সম্প্রদায়ের দোল পূর্ণিমা  উপলক্ষে ভারতের সিএন্ডএফ নেতারা বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার নিদ্ধান্ত নিয়েছেন বলে আমাদেরকে জানিয়েছেন। এছাড়া আগামীকাল শুক্রবার আমাদের সাপ্তাহিক ছুটি ও আগামী ২৪ মার্চ সাতক্ষীরার সাত উপজেলায় অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে অনেক সরকারি কর্মকর্তা নির্বাচনী দায়িত্ব পালনে ব্যস্ত থাকবেন বলে ভোমরা সিএন্ডএফ এ্যাসোসিয়েশন ও জেলা প্রশাসনের যৌথ সিদ্ধান্তে আরো তিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ভোমরা স্থল-বন্দর শুল্ক ষ্টেশনের সহকারি পরিচালক মো. নিয়ামুল হাসান জানান, বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও কাষ্টমস অফিস যথারীতি খোলা থাকবে এবং বন্দর দিয়ে এ সময় পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২১ মার্চ ২০১৯/শাহীন গোলদার/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়