ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ডা. রাজনের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ২১ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডা. রাজনের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডেন্টাল অনুষদের ওরাল ও ম্যাক্সিলো ফেসিয়াল সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. রাজন কর্মকারের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন করেছে নোয়াখালী সম্মিলিত চিকিৎসক সমাজ ।

বৃহস্পতিবার ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনের সড়কে বিএমএ নোয়াখালী এবং নোয়াখালী ডেন্টাল সার্জনস্ ফোরাম আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নোয়াখালী ডেন্টাল সার্জনস্ ফোরামের সভাপতি ডা. বি.এল. নাগ, বিএমএ নোয়াখালীর পক্ষে ডা. মাহবুবুর রহমান, ডেন্টাল সার্জন ডা. সাজেদুল আলম, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডা. আবু নাছের, ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. খলিল উল্যা, ডা. রাজন কর্মকারের ছোট ভাই রাজিব কর্মকার।

মানববন্ধনে বক্তারা ডা.রাজন কর্মকারের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি জানান।

ডা. রাজন কর্মকারের ছোট ভাই রাজিব কর্মকার দাবি করেন, তার ভাইকে হত্যার পর মামলা প্রত্যাহার করে নিতে হুমকি ও চাপ প্রয়োগ করা হচ্ছে। ভাইয়ের হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করেন তিনি।

রোববার ভোর ৪টার দিকে রাজধানীর ফার্মগেটের ইন্দিরা রোডের বাসা থেকে রাজনকে তার পরিবারের লোকজন স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



রাইজিংবিডি/নোয়াখালী/২১ মার্চ ২০১৯/মাওলা সুজন/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়