ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নিসচা নেতাদের সঙ্গে সিএমপি’র মতবিনিময় সভা

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ২১ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিসচা নেতাদের সঙ্গে সিএমপি’র মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের নেতাদের সঙ্গে মতবিনিময় করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ। বৃহস্পতিবার নগরীর দামপাড়া পুলিশ লাইন্সস্থ সিএমপি’র সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএমের সভাপতিত্বে সভায় নগরীর ফুটওভার ব্রিজ ব্যবহার না করে বা রাস্তা পারাপারে নির্দিষ্ট স্থান ব্যবহার না করা, মোবাইলে কথা বলতে বলতে রাস্তা পারাপার, ফুটপাতে দোকানপাট থাকায় পথচারীদের গাড়ি চলাচলের রাস্তা ব্যবহার, স্কুল-কলেজের সামনে দৃশ্যমান নির্দেশনামূলক সাইনবোর্ড ও স্পিডব্রেকার না থাকাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

সভায় পুলিশ কমিশনার বলেন, সড়ক দুর্ঘটনারোধে  বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম সিএমপি পরিচালনা করছে। পুলিশ ও জনগণের সম্মিলিত চেষ্টা ছাড়া দুর্ঘটনা রোধ সম্ভব নয়।

পুলিশ কমিশনার বলেন, সবার মধ্যে আইন মেনে চলার মানসিকতা তৈরি করতে হবে। এ ব্যাপারে তিনি নগরীর সব বাসিন্দাকে সহযোগিতা করার আহ্বান জানান। এসময় নিরাপদ সড়ক চাই আন্দোলনের নেতারা শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিক আন্দোলন এবং সার্বক্ষণিক পুলিশকে সহায়তার আশ্বাস দেন।

সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারি পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।  নিরাপদ সড়ক চাই আন্দোলনের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রামের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রবিউল হোসাইন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ আরিফ উদ্দীন, মাজেদুল ইসলাম সোহাগ প্রমুখ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২১ মার্চ ২০১৯/রেজাউল/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়