ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে বিভিন্ন ঘটনায় ৫ জনের মৃত্যু

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৮, ২৩ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে বিভিন্ন ঘটনায় ৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : মহানগরী ও জেলার বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনা, আত্মহত্যা ও মারামারির ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এসব অপমৃত্যুর ঘটনা ঘটে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্র জানায়, শুক্রবার রাতে নগরীর বন্দর থানার কাস্টম মোড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওসমান গণি (২৯) এবং সীতাকুন্ড থানাধীন ফকিরহাট এলাকায় রাইডার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মো. সোহেল (২৮) আহত হওয়ার পর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান এলাকায় দাম্পত্য কলহের জের ধরে মোস্তাক আহাম্মদ (২২) নামের এক যুবক বিষপান করলে হাসপাতালে আনার পর তার মৃত্যু ঘটে।

এছাড়া স্ত্রীর সাথে অভিমানে আবদুর রহিম (২৪) নামে অপর এক যুবক বিষপান করার পর চমেক হাসপাতালে তার মৃত্যু ঘটে। কক্সবাজারের পেকুয়ার টইটং এলাকায় এই যুবকের বাড়ি।

চট্টগ্রামে আনোয়ারা উপজেলার বররুছড়া এলাকায় সম্পত্তির বিরোধে ভাতিজাদের হামলায় আব্দুল মোনাফ (৬০) নামে এক বৃদ্ধ আহত হওয়ার পর চমেক হাসপাতালে মারা যান।

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৩ মার্চ ২০১৯/রেজাউল/এনএ   

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়