ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাবনায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৫ ৭:০৩:৪০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৫ ৭:০৩:৪০ পিএম

পাবনা প্রতিনিধি : পাবনার আমিনপুরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ উঠেছে সিএনজিচালিত অটোরিকশার চালক ও তার সহযোগীর বিরুদ্ধে। ওই মেয়ে পাবনার বেড়া উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।

নববর্ষের দিন রোববার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে দুইজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। তবে সোমবার দুপুর পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আসামি দুইজন হলেন- আমিনপুর থানার বৃ-নান্দিয়ারা গ্রামের আবুল শেখ ওরফে আবু সাইদের ছেলে জহুরুল ইসলাম (২৬) ও একই গ্রামের আবুল সাপুরিয়ার ছেলে আলামিন ওরফে মুজিব (২৪)।

নির্যাতিত স্কুলছাত্রী জানায়, আমিনপুর থানার দিঘলকান্দি গ্রামে বোনের বাড়ি থেকে রোববার দুপুরে বাঘলপুর গ্রামের নিজ বাড়িতে ফেরার উদ্দেশে অটোভ্যানে রওনা হয় সে। পথিমধ্যে অটোভ্যান বিকল হয়ে গেলে তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে দেন ভ্যানচালক। কিছু পথ অতিক্রমের পর চালক আলামিন ও তার বন্ধু জহুরুল অটোরিকশা নির্জন বাগানের মধ্যে নিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে  স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।

সোমবার দুপুরে পাবনা জেনারেল হাসপাতালে স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। কর্তব্যরত গাইনী চিকিৎসক ডা. সাবেরা গুলরুখ জানান, প্রাথমিক পরীক্ষায় স্কুলছাত্রীকে ধর্ষণের প্রমাণ মিলেছে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, নির্যাতিতা শিক্ষার্থীর কাছ থেকে ঘটনার বিস্তারিত শুনেছেন। শিক্ষার্থীর পরিবার রোববার রাতে আলামিন ও জহুরুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারে একাধিক টিম মাঠে নেমেছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।



রাইজিংবিডি/পাবনা/১৫ এপ্রিল ২০১৯/শাহীন রহমান/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge