ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

লক্ষ্মীপুরে এক মাসে তিন অপহরণ!

ফরহাদ হোসেন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৮ ১১:৩৬:০৫ এএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৯ ৫:১২:৩৭ পিএম
নিখোঁজ নুর আলম, মোজাম্মেল হোসেন ও নুরজাহান বেগম
Walton AC

লক্ষ্মীপুর সংবাদদাতা: লক্ষ্মীপুরে এক মাসে অপহৃত হয়েছেন হত্যা মামলার বাদীসহ ৩ জন। কিন্তু মাস পেরিয়ে গেলেও তাদের সন্ধান দিতে পারেনি পুলিশ।

স্বজনরা অপহরণ বললেও পুলিশ বলছে, অপহরণ না, অন্য কিছুও হতে পারে। তাই, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে নিখোঁজদের উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন।

লক্ষ্মীপুর সদর উপজেলার হামছাদী এলাকার প্রবাসী মমিন গাজীর পাকা ঘর নির্মাণে কাজ করতো নুর আলম নামে এক নির্মাণ শ্রমিক। কাজ শেষে রাতে পাহারাদার হিসাবে পাশের টিনসেড ঘরে থাকতো সে। গত ৩ মার্চ সেই ঘর থেকে নিখোঁজ হয় নুর আলম। তবে ঘরে তার বিছানাটি ছিল রক্তাক্ত। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তার স্ত্রী শাহনাজ বেগম চার সন্তান নিয়ে এখন অসহায় দিন কাটাচ্ছেন। পুলিশ আজ অবধি তার সন্ধান করতে পারেনি বা অপহরণকারীদের গ্রেপ্তার করতে পারেনি বলে ক্ষোভ প্রকাশ করেন শাহনাজ বেগম।

লক্ষ্মীপুর সদর উপজেলার স্কুলছাত্রী শিলা আক্তার হত্যা মামলার বাদী নুরজাহান বেগম (শিলার মা) আদালতে হাজিরা দিতে এসে নিখোঁজ হন গত ৫ মার্চ। তারপর আর সন্ধান মেলেনি তার। একজন নারী আদালত এলাকা থেকে এভাবে গায়েব হয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত সন্তোষজনক কোন তথ্য দিতে সমর্থ হয়নি।

গত ১৫ মার্চ রামগঞ্জ উপজেলার স্কুলশিক্ষক মোজাম্মেল হোসেন শ্যামপুর এলাকার নিজ বাড়ি থেকে লক্ষ্মীপুর আসার পথে নিখোঁজ হন। তিনি দক্ষিণ শ্যামপুর ব্যাপারী বাড়ির আবুল কাশেমের ছেলে ও চাটখিল সোমপাড়া গার্লস মাধ্যমিক স্কুলের সহকারি শিক্ষক। এই স্কুলশিক্ষকের সন্ধান দিতেও ব্যর্থ হয়েছে পুলিশ।

এ বিষয়ে স্থানীয়রা বলছেন, নিখোঁজ ৩ ব্যক্তির কোন হদিস দেওয়া তো দূরের, অপহরণকারীদের শনাক্তও করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।




রাইজিংবিডি/লক্ষ্মীপুর/১৮ এপ্রিল ২০১৯/ফরহাদ হোসেন/টিপু/শাহনেওয়াজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge