ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নঁতের বিপক্ষেও হারে অপেক্ষা বাড়ল পিএসজির

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৩, ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নঁতের বিপক্ষেও হারে অপেক্ষা বাড়ল পিএসজির

ক্রীড়া ডেস্ক: লিগ ওয়ানের শিরোপা জিততে মাত্র এক পয়েন্ট দরকার প্যারিস সেইন্ট জার্মেইয়ের। কিন্তু সেই এক পয়েন্টের জন্য শেষ তিন ম্যাচের একটিতেও জয়ের দেখা পায়নি ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সবশেষ নঁতের বিপক্ষে হার নিয়ে ফিরেছে থমাস টুখেলের দল।

এস্তাদিও লুইস ফন্তেনিও স্টেডিয়ামে পিএসজিকে আমন্ত্রণ জানায় পিএসজি। প্রতিপক্ষের মাঠে শুরুতে গোল করে এগিয়ে গেলেও শেষপর্যন্ত ৩-২ গোলের হার নিয়ে ফিরেছে তারা।

মৌসুমের মাঝপথে নেইমার ও কাভানির মতো তারকা খেলোয়াড়দের ছাড়াও জয়ের ধারা অব্যাহত রেখেছিল পিএসজি। কিন্তু শেষ সময়ে একের পর এক ম্যাচে পয়েন্ট হারিয়ে চলছে তারা। মাসের শুরুতে স্ত্রাসবুর্গের বিপক্ষে জয় পেলেই শিরোপা ঘরে তুলতে পারতো তারা। তবে ২-২ গোলে ড্র করে বসে। আর এ সপ্তাহের প্রথমে লিলের বিপক্ষে ৫-১ গোলে হারের লজ্জাকে সঙ্গী করে তারা।

নেইমার ও কাভানি ইনজুরির সঙ্গে দলের আরেক সেরা তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপেকেও বিশ্রামে রেখে খেলতে নামে পিএসজি। তারপরও ১৯ মিনিটে দানি আলভেজের গোলে তারা এগিয়ে যায়। ২২ মিনিটে অবশ্য দিয়েগো কার্লোসের গোলে সমতা পায় নঁতে। মাঝে ৪৪ মিনিটে ওয়ারিস স্বাগতিকদের এগিয়ে নেন। আর বিরতির ঠিক পরেই কার্লোস নিজের জোড়া গোল পূর্ণ করে লিড আরও বাড়ান। তবে শেষ দিকে মেতেহান গুকলু একটি গোল করলেও দলের হার এড়াতে পারেনি পিএসজি। ৩-২ ব্যবধানে হার নিয়ে মাঠ ছাড়ে পিএসজি

লিগে ৩২ ম্যাচে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট ৮১। সমান ম্যাচে তাদের চেয়ে ১৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লিল।





রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়