ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

স্ত্রীর টাকা আত্মসাতের অভিযোগে মামলা

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৭, ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীর টাকা আত্মসাতের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক : প্রতারণা করে টাকা আত্মসাৎ করার অভিযোগে কুমিল্লা জেলার বুড়িচং থানার এসআই সৈয়দ দেলোয়ার হোসেনের বিরুদ্ধে (৪৫) মামলা দায়ের করেছেন স্ত্রী রেহানা আক্তার রত্মা। মামলায় এসআই সৈয়দ দেলোয়ার হোসেনের বড় ভাই মো. মোশারফ হোসেনকেও আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার বাদীর জবানবন্দি গ্রহণ করে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে চকবাজার থানার ওসিকে অভিযোগের বিষয় তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মামলাটিতে বাদীসহ সাতজন স্বাক্ষীর কথা উল্লেখ রয়েছে।

মামলার এজাহারে থেকে জানা যায়, ২০০৭ সালের ২৭ ডিসেম্বর  রত্মার সঙ্গে দেলোয়ার হোসেনের বিয়ে হয়। রত্নার সম্পত্তি  আত্মসাৎ করার জন্য কৌশলে দেলোয়ার হোসেনের তার গ্রামের বাড়িতে বেড়াতে নিয়ে যায়। দেলোয়ার হোসেনের ঘর ভালো ছিল না বলে রত্না নিজের ভাগের ঘর বন্ধক রেখে ২০১০ সালের ২৪ ডিসেম্বর তিন লাখ ৫০ হাজার টাকা দেলোয়ার হোসেনকে দেন। ওই টাকা নেওয়ার পরও দেলোয়ার হোসেন ২০১১ সালের ৭ মে রত্নার নীচ তলার আরেকটি বাসা বন্ধক রেখে চার লাখ টাকা নেন।

এরপর দেলোয়ার আরো টাকা দাবি করে। পরের বছর ৪ মার্চ রত্না তিন লাখ টাকা এনে দেন দেলোয়ারকে। এরপর মোশারফ হোসেনও বাড়ি নির্মাণের কথা বলে এক লাখ ২০ হাজার টাকা নেন।

দেলোয়ার হোসেনের প্রমোশনে ১০ লাখ টাকার প্রয়োজন জানালে রত্না তাকে জমি বিক্রি করে ৬ লাখ টাকা দেন। পরবর্তীতে আরো ২০ লাখ টাকা তিনি রত্নার কাছে চান। রত্না তার ফ্ল্যাট বিক্রি করে তাকে ১৯ লাখ টাকা দেন। এভাবে দেলোয়ার হোসেন ও তার ভাই প্রায় ৪৪ লাখ ৫৪ হাজার টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ করা হয়।

এদিকে রত্না ২০১৮ সালের ২৭ সেপ্টেম্বর আইজিপি বরাবর দরখাস্ত দায়ের করলে বিষয়টি তদন্ত করে উপ-পুলিশ কমিশনার লালবাগ বিভাগ প্রতিবেদন দাখিল করেন। ওই দুইজন ৩৯ লাখ ৩০ হাজার টাকা রত্নার কাছ থেকে আত্মসাৎ করেন বলে প্রতিবেদনে উঠে আসে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৯/মামুন খান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়