ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ১৯ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকার বাসা থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত গৃহবধূ দিলুয়ারা বেগম মুক্তা (৩০) নগরীর মুরাদপুর এলাকার শহীদ জানে আলম সড়কের বাসিন্দা মো. আমিরের কন্যা। তার স্বামী সাইফুল ইসলাম বাইয়িং হাউসে কর্মরত।

শুক্রবার দুপুরে বায়েজিদ চাইলদ্দ্যাতলী বোর্ড অফিস সংলগ্ন সাবেক ওয়ার্ড কমিশনার মরহুম লেয়াকতের বাড়ি থেকে পুলিশ মুক্তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ প্রাথমকিভাবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মো. সাইফুল ইসলামকে আটক করেছে।

বায়োজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান খন্দকার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, শ্বশুর বাড়ির লোকজন বলছেন- গৃহবধূ আত্মহত্যা করেছেন। কিন্তু নিহতের বাবার পরিবারের দাবি- এটি হত্যা। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে হত্যা, না আত্মহত্যা।

নিহতের ছোট ভাই সোহেল এটি পরিকল্পিত হত্যা দাবি করে বলেন, স্বামী ও পরিবারের সদস্যরা মিলে তার বোনকে দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছে। সর্বশেষ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার সময় তার বাবাকে ফোন করে বেধড়ক মারধর করার কথা জানায়। সকালে খবর পান তার বোন মারা গেছে।

এ ঘটনায় শুক্রবার বিকেলে নিহতের বাবা মামলা দায়ের করেছেন।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১৯ এপ্রিল ২০১৯/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ