ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

টেকনাফে গোলাগুলি, মাদক ব্যবসায়ী নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৩, ২০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টেকনাফে গোলাগুলি, মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি: টেকনাফে ‘ইয়াবা বন্টন’ নিয়ে দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মাদক ব্যবসায়ীর নাম সাহাব উদ্দিন (৪২) । তিনি হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়ার আব্দুর রহমানের ছেলে।

শনিবার ভোর রাতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়ায় এ গোলাগুলির ঘটনা ঘটে বলে জানান টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।

পুলিশ জানিয়েছে, সাহাব উদ্দিন চিহ্নিত মাদকপাচারকারী চক্রের সদস্য। মাদক ব্যবসায় জড়িত অভিযোগে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ওসি প্রদীপ জানান, শনিবার ভোর রাতে টেকনাফে কাঞ্জরপাড়ার তারাবনিয়াস্থ জনৈক আব্দুর রহমানের ধানক্ষেতে 'ইয়াবা বন্টন' নিয়ে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে পৌঁছে। এ সময় তাদের নিবৃত্ত করতে পুলিশ ফাঁকা গুলি ছুঁড়ে।

এক পর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এসময় তল্লাশী করে ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ২৪ হাজার ইয়াবা, ২ টি দেশিয় তৈরী বন্দুক ও ৭ টি গুলি।

ওসি জানান, গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

প্রদীপ বলেন, ‘মাদক ব্যবসায় জড়িত অভিযোগে তার বিরুদ্ধে টেকনাফ থানায় ৪ টিরও বেশি মামলা রয়েছে।

এদিকে গুলিবিদ্ধ ব্যক্তিকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে বলে জানান কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শাহীন মো. আব্দুর রহমান।

ডা. শাহীন বলেন, ‘সকালে টেকনাফ থেকে পুলিশ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে পৌঁছার আগেই পথে তার মৃত্যু হয়েছে।’

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে বলে জানান ওসি।





রাইজিংবিডি/ কক্সবাজার/ ২০ এপ্রিল ২০১৯/ সুজাউদ্দিন রুবেল/ টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়