ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

‘কিছু দুর্বৃত্তের কারণে সফলতা ম্লান হতে দিতে পারি না’

ফয়সল বিন ইসলাম নয়ন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ২০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘কিছু দুর্বৃত্তের কারণে সফলতা ম্লান হতে দিতে পারি না’

ভোলা প্রতিনিধি : আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ বলেছেন, ‘‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনেক কিছু অর্জন করেছে বর্তমান সরকার। আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশকে মর্যাদাশীল দেশ হিসেবে গণ্য করা হয়। কিন্তু কিছু দুর্বৃত্তের কারণে এই সফলতা ম্লান হতে দিতে পারি না। আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোরভাবে এগুলো দমন করতে হবে।’’ 

শনিবার দুপুরে ভোলা সদর হাসপাতাল চত্বরে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, ‘‘অপরাধী যখন মনে করবে- আমি অপরাধ করলে পার পাব না। এই অনুভূতি যতক্ষণ না হবে, ততক্ষণ  অপরাধী থেকে মানুষ মুক্তি পাবে না।’’

তোফায়েল আহমেদ বলেন, সরকার সিদ্ধান্ত নিয়েছে কয়েক হাজার চিকিৎসক নিয়োগ দেবে। তিনি আশা করেন, পর্যাপ্ত সংখ্যক চিকিৎসক নিয়োগ পেয়ে অসহায়, দুস্থ মানুষের সেবা দেবেন। তখনই জাতীয় স্বাস্থ্যসেবা সফল হবে বলে তিনি জানান।

অনুষ্ঠানে ভোলা জেলা সিভিল সার্জনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিমন টুলু, পুলিশ সুপার মোকতার হোসেন, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মোশারেফ হোসেন প্রমুখ।

 

 

রাইজিংবিডি/ভোলা/২০ এপ্রিল ২০১৯/ফয়সল বিন ইসলাম নয়ন/বকুল  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়