ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘ভারত’ সিনেমার ট্রেইলারে সালমান-ক্যাটরিনার রোমান্স (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৭, ২২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ভারত’ সিনেমার ট্রেইলারে সালমান-ক্যাটরিনার রোমান্স (ভিডিও)

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সালমান খান অভিনীত আলোচিত সিনেমা ‘ভারত’। আলী আব্বাস জাফর পরিচালিত এ সিনেমায় সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। আজ সোমবার প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার।

ট্রেইলারের শুরুতে নেপথ্য কণ্ঠে শোনা যায় জওহরলাল নেহেরুর বিখ্যাত একটি উক্তি। কিছু দিন আগে প্রকাশিত হয় সিনেমাটির টিজার। এতে সালমানের দেখা মিললেও দেখা যায়নি ক্যাটরিনাকে। কিন্তু ৩ মিনিট দৈর্ঘের এই ট্রেইলারে দেখা মিলেছে এই অভিনেত্রীর। এতে দুজনকে রোমান্স করতে দেখা যায়। 

‘ভারত’ নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমায় ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভুষণ কুমার, কৃষাণ কুমার, নিখিল নমিত ও সালমান খান। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন : ‘ভারত’ সিনেমার ট্রেইলার।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়